×

সারাদেশ

লক্ষ্মীপুরে বসতঘরসহ ১০ দোকান পুড়ে ছাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২২, ০৯:৪৬ পিএম

লক্ষ্মীপুরে বসতঘরসহ ১০ দোকান পুড়ে ছাই

ছবি: ভোরের কাগজ

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের পশ্চিম বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এতে একটি বসতঘর ও ১০টি দোকান পুড়ে ছাই হয়ে অন্তত অর্থকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

রাতে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, চন্দ্রগঞ্জের পশ্চিম বাজারের বাঁধের গোড়া নামক এলাকার ফারহানা নামের এক নারীর বসতঘরের রান্না করার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানগুলোতে। এ সময় একটি নারিকেলের গোডাউন, ৪টি ভাঙ্গারী দোকান, দুটি হার্ডওয়ারের গোডাউনসহ ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে লক্ষ্মীপুর ও বেগমগঞ্জ থেকে ৩টি ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রনজিত কুমার সাহা অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুন নিয়ন্ত্রণে আছে। ক্ষতির বিষয়ে তাৎক্ষণিক কিছু জানাতে পারেননি তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App