×

জাতীয়

মসজিদের বাথরুম থেকে যুবকের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২২, ১২:১৯ পিএম

মসজিদের বাথরুম থেকে যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল। ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী কলাপট্টি এলাকার একটি মসজিদের বাথরুম থেকে সুজন (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে পেটানো জখম রয়েছে বলে জানা গেছে।

রবিবার (২০ নভেম্বর) রাতে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. রহিম মিয়া জানান, ট্রিপল লাইনের মাধ্যমে খবর পেয়ে রবিবার দুপুরে যাত্রাবাড়ী কলাপট্টির মসজিদের বাথরুম থেকে উদ্ধার করা হয় সুজনের মরদেহ। বাথরুমের ভিতরে টয়লেট করার আদলে প্যান্ট খোলা অবস্থায় কাত হয়ে পড়েছিলেন তিনি।আর দরজাটি ভেতর থেকে একটি রশি দিয়ে আটকানো ছিলো।

তিনি বলেন, মরদেহে লীলা ফোলা যখন রয়েছে। ধারণা করা হচ্ছে, কোথাও থেকে মারধরের শিকার হয়ে পরবর্তিতে তিনি ওই টয়লেটে ঢুকেছিলেন টয়লেট করতে। তখন অসুস্থ হয়ে তার মৃত্যু হয়েছে। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, নিহতের বড় ভাই মামুন হোসেন জানান, তাদের বাড়ি ভোলা বোরহানউদ্দিন উপজেলার কুদবা গ্রামে। বাবা আবু তাহের রিকশা চালক। বর্তমানে তাদের পরিবার কদমতলী পূর্ব ধোলাইপাড় ৩ নম্বর গলিতে থাকে। আর কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় একটি ভাঙারির কারখানায় কাজ করতেন সুজন। শনিবার রাতেও পরিবারের সাথে তার কথা হয়। রবিবার তিনি বাসায় যাবেন বলেও তখন জানিয়েছিলেন। এরপর গতকাল রবিবার সন্ধ্যার দিকে পুলিশের মাধ্যমে তারা খবর পান, মসজিদের বাথরুম থেকে মরদেহ উদ্ধার হয়েছে। পরে তারা যাত্রাবাড়ি থানায় গিয়ে সুজনের মরদেহ দেখতে পান।

তাদের অভিযোগ, সুজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আর এই ঘটনার সঙ্গে তার কারখানার মালিক জড়িত থাকতে পারেন বলে তাদের ধারণা। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট ছিলেন সুজন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App