×

রাজনীতি

ভোটে জনগণ যে রায় দেবে, তা মেনে নেব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২২, ১০:০৩ পিএম

ভোটে জনগণ যে রায় দেবে, তা মেনে নেব

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা নির্বাচন করব। এ নির্বাচনে জনগণ ভোটের মাধ্যমে যে রায় দেবে, আমরা তা মেনে নেব। বিএনপির সিলেটের সমাবেশের সঙ্গে আওয়ামী লীগের ঢাকার উত্তরার সমাবেশ মিলিয়ে দেখুন, বাকিটা নির্বাচনে দেখবেন।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে কুমিল্লা সেনানিবাসের এম আর চৌধুরী মাঠে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ছাত্রদল কর্মীরা পুলিশের ওপর আগে হামলা চালিয়েছে, পোশাক ধরে টানাহ্যাঁচড়া করেছে ও অস্ত্র কেড়ে নিয়েছে। তখন পুলিশ আত্মরক্ষায় গুলি চালিয়েছে।

সরকারের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, সেনাবাহিনীর সহায়তায় পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, বান্দরবানের দুর্গম পাহাড়ি এলাকায় উন্নত রাস্তাঘাটসহ দেশের অনেক মেগা প্রকল্পের কাজ হয়েছে; আরও অনেক কাজ এগিয়ে চলছে। শেখ হাসিনার মতো নেতা না থাকলে এ দেশে এত উন্নয়ন হতো না, এটি প্রমাণিত সত্য।

[caption id="attachment_384527" align="alignnone" width="1398"] ছবি: সংগৃহীত[/caption]

এর আগে কুমিল্লা সেনানিবাসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাসহ নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন করা হয়। এতে বীর মুক্তিযোদ্ধা, শহীদ পরিবারসহ আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান অনুষ্ঠানের প্রধান অতিথি সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশন ও কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মাইনুর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য আবুল হাসেম খান, ডা. প্রাণ গোপাল দত্ত, রাজী মোহাম্মদ ফখরুল, নাছিমুল আলম চৌধুরী, নিজাম উদ্দিন হাজারী, এইচ এম ইব্রাহীম, বদরুদ্দোজা ফরহাদ হোসেন, আঞ্জুম সুলতানা সীমা, আরমা দত্ত, উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি, ফরিদা খানম সাকী, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার আবদুল মান্নান, হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে ৯৪০ জন বীর মুক্তিযোদ্ধা, কুমিল্লা, চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী জেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও শহীদ পরিবারের সদস্য, সাবেক সেনা কর্মকর্তা এবং সামাজিক ও পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App