×

অপরাধ

নেত্রকোণায় ক্লুলেস হত্যাকাণ্ডের মূলহোতা গ্রেফতার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২২, ০৫:৩৪ পিএম

নেত্রকোণায় ক্লুলেস হত্যাকাণ্ডের মূলহোতা গ্রেফতার

ছবি: সংগৃহীত

নেত্রকোণার পুর্বধলা উপজেলায় অজ্ঞাত এক নারীকে হত্যাকারী মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ময়মনসিংহ। রবিবার (২০ নভেম্বর) ভোরে গাজীপুর জেলার মীরের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত নিজাম নেত্রকোণা জেলার পুর্বধলা উপজেলার আগিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

এর আগে শনিবার (১৯ নভেম্বর) সকাল ৯ টার দিকে জেলার পুর্বধলা উপজেলার খলিশাউড়া ইউনিয়নের বালুচড়া বাজারের তালতলা এলাকায় রাস্তার পাশ থেকে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার করে পুর্বধলা থানা পুলিশ। হত্যাকাণ্ডের শিকার নারীর নাম কমলা খাতুন। তিনি দুর্গাপুরের রাত্রা কাকৈরপাড়ার মাতাব উদ্দিন মেয়ে।

র‌্যাব-১৪ ময়মনসিংহ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজাম হত্যাকাণ্ডের কথা স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তার স্ত্রী ও কমলা একইসাথে গার্মেন্টসে কাজ করতো। সেই সুবাদে ৪ মাসে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। নিজামের স্ত্রী ২ সন্তান থাকার পরেও সে (নিজাম) কমলাকে বিয়ের জন্য চাপ দিলে সে (কমলা) বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

আর এতেই ক্ষিপ্ত হয়ে নিজাম কমলাকে হত্যার ছক কষে। পূর্বপরিকল্পনা অনুসারে নিজাম কমলাকে হত্যার উদ্দেশ্যে নেত্রকোণার দুর্গাপুরে তার বাবার বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে রওয়ানা দেয়। পথে পুর্বধলার তালতলা এলাকায় কৌশলে কমলাকে গাড়ি থেকে নামিয়ে তাকে গলাটিপে হত্যা করে নিজাম। এমনকি কমলার মৃত্যু নিশ্চিত করতে তার ব্যাগে নিয়ে আসা ধারালো দা দিয়ে কমলার পেটে জখম করে ভুড়ি বের করে ফেলে। তারপর সে নিজেকে হত্যাকাণ্ড থেকে আড়াল করতে গাজীপুর চলে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App