×

চিত্র বিচিত্র

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের চুল ছাঁটে ১৫ শতাংশ ছাড়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ নভেম্বর ২০২২, ০৯:৩০ পিএম

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের চুল ছাঁটে ১৫ শতাংশ ছাড়

ছবি: সংগৃহীত

তারকা ফুটবলারদের অনুকরণ করে বিভিন্ন স্টাইলে চুল কেটে থাকেন ভক্তরা। বিশেষ করে ফুটবল বিশ্বকাপ এলে প্রিয় ফুটবলারের চুলের ছাঁট দেওয়ার প্রবণতা বেশি দেখা যায় ভক্তদের মধ্যে।

ফুটবল আর চুলের স্টাইলের সম্পর্কটা একদম শুরু থেকেই। তবে ফেনীর সোনাগাজীর পৌর শহরের কলেজ রোডে ফেইসলুক জেন্টস পার্লারের (সেলুন) বিশেষত্ব কেবল স্টাইলে নয়। এখানে কাজ করা দুইজন নরসুন্দরের একজন আর্জেন্টিনা, অপরজন ব্রাজিল দলের সমর্থক।

সে কারণে এই সেলুনে বিশ্বকাপ চলাকালীন সময়ে চুল কাটা ও সেভ করতে আসা আর্জেন্টিনা ও ব্রাজিল দলের সমর্থকদের জন্য ১৫ শতাংশ বিশেষ ছাড় এবং অন্য সমর্থকদের জন্য ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে। সেলুনের মালিক-কর্মচারি সবাই মেসি ও নেইমারদের ভক্ত। তাদের বিশ্বাস কাতার বিশ্বকাপের ফাইনালে শিরোপা মেসি বা নেইমারের হাতেই উঠবে।

বিশ্বকাপ উপলক্ষে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকরা ১৫ শতাংশ এবং অন্য সবাই ১০ শতাংশ মূল্যছাড়ের এমন ঘোষণায় বেশ সাড়াও মিলছে।

ফেইসলুক জেন্টস পার্লারের মালিক ও কর্মচারীরা জানান, ফুটবল বিশ্বকাপ খেলায় নিজের সমর্থিত পছন্দের খোলোয়াড়কে অনুসরণ করে চুলও কাটাও সেরে নিচ্ছেন অনেক ভক্ত। এক কথায় সোনাগাজীর তরুণদের মধ্যে এখন বিশ্বকাপ ফুটবল নিয়ে চুল কাটায় আভিজাত্যের ছোঁয়া বিরাজ করছে। তাই সৌন্দর্য্যের দিকে খেয়াল রেখে চুল ছাঁটাই নিয়ে পরীক্ষা-নিরীক্ষায় ব্যস্ত সময় পার করছেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App