আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের চুল ছাঁটে ১৫ শতাংশ ছাড়

আগের সংবাদ

লক্ষ্মীপুরে বসতঘরসহ ১০ দোকান পুড়ে ছাই

পরের সংবাদ

বিএম মোজাম্মেল হক এমপি

শেখ হাসিনার যশোরের সমাবেশ মহাসমুদ্রে পরিণত হবে

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ৯:৩২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ৯:৩২ অপরাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি
আগামী ২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের সমাবেশ মহাসমুদ্রে পরিণত হবে আশাবাদ ব্যক্ত করে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত বিএম মোজাম্মেল হক এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত যত চক্রান্ত-যড়যন্ত্র করুক না কেন তাদের কোন কৌশলই সফল হবে না। তারা ক্ষমতার দিবাস্বপ্নে বিভোর হয়ে মিথ্যাচারের আশ্রয় নিয়েছে। তাদের দাঁতভাঙ্গা জবাব দিতে সকল দ্বিধা-দ্বন্দ্ব ও ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সমাবেশ সফল ও সার্থক করতে হবে।

তিনি যশোর স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর সমাবেশ উপলক্ষে সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বলেন, আমাদের আদর্শিক নেতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নবাস্তবায়নে যখন দেশকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বনির্ভর এবং সুখী-সমৃদ্ধ একটি আত্মমর্যাদাশীল উন্নয়নশীল দেশ থেকে মধ্যম আয়ের দেশ গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন। তখন স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামায়াত মিথ্যাচার-অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারা ব্যাংক রিজার্ভের মিথ্যা গুজব ছড়িয়ে দেশকে শ্রীলঙ্কার সাথে তুলনা করছে।

আমেরিকার প্রেসিডেন্ট জো-বাইডেন বাংলাদেশের অর্থনীতির অগ্রগতির ভূয়সী প্রশংসা করেছেন উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের অর্থনীতিকে শেখ হাসিনা উচ্চমাত্রায় পৌছে দিয়েছেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঝিকরগাছা-চৌগাছা আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. মো. নাসির উদ্দীন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. মোহাম্মদ আলী রায়হান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি আ. সালাম, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. আহসান উল্লাহ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোস্তফা আনোয়ার পাশা, সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুল কাদের আজাদ, সাবেক ক্রীড়া সম্পাদক নাসিমুল হাবীব শিপার, সাবেক প্রচার সম্পাদক মোর্তজা ইসলাম বাবু, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, প্রেসক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমামুল হাবীব জগলুসহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়