যুক্তরাষ্ট্রকে হারাতে চায় ওয়েলস

আগের সংবাদ

শেষ চমকে সেনেগালকে উড়িয়ে দিলো নেদারল্যান্ডস

পরের সংবাদ

রাষ্ট্রায়ত্ত ব্যাংকে ডিএমডি পদে রদবদল

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১১:১৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১১:২৯ অপরাহ্ণ

রাষ্ট্রায়ত্ত বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ১৫টি উপব্যবস্থাপনা পরিচালক পদে পরিবর্তন আনা হয়েছে। এতে করে ১৫ জন ডিএমডিকে বদলি করার ঘোষণা দিয়ে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ একটি প্রজ্ঞাপন জারি করেছে।

সোমবার (২১ নভেম্বর) এ প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশ কৃষি ব্যাংকের ডিএমডি মীর মোফাজ্জল হোসেনকে বদলি করে সোনালী ব্যাংকে পাঠানো হয়েছে। রূপালী ব্যাংকের ডিএমডি খান ইকবাল হোসেনকে বদলি করা হয়েছে বাংলাদেশ কৃষি ব্যাংকে।

জানা যায়, সোনালী ব্যাংকের সুভাষ চন্দ্র দাসকে একই ব্যাংকের ডিএমডি (ইনসিটু) রাখা হয়েছে। জনতা ব্যাংকের মোহাম্মদ সাইফুল আলমকে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, জনতা ব্যাংকের দেলওয়ারা বেগমকে রূপালী ব্যাংক এবং ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশের ডিএমডি (ইনসিটু) আবু তাহের মোহাম্মদ আহমেদুর রহমানকে একই প্রতিষ্ঠানের ডিএমডি করা হয়েছে। এ ছাড়া প্রবাসী কল্যাণ ব্যাংকের ডিএমডি (ইনসিটু) মো. জাহাঙ্গীর হোসেন একই ব্যাংকের ডিএমডি হয়েছেন। বেসিক ব্যাংকের খান ইকবাল হাসানকে পাঠানো হয়েছে পল্লী সঞ্চয় ব্যাংকে।

রূপালী ব্যাংকের ডিএমডি (ইনসিটু) কাজী মো. ওয়াহিদুল ইসলামকে সোনালী ব্যাংক, রূপালী ব্যাংকের ডিএমডি (ইনসিটু) তাহমিনা আখতারকে একই ব্যাংকের ডিএমডি করা হয়েছে।কর্মসংস্থান ব্যাংকের ডিএমডি (ইনসিটু) মেহের সুলতানাকে ওই ব্যাংকেরই ডিএমডি করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরো জানানো হয়, রূপালী ব্যাংকের পারসুমা আলমকে সোনালী ব্যাংকে, বেসিক ব্যাংকের ডিএমডি (ইনসিটু) মো. আবুল কালাম আজাদকে একই ব্যাংকের ডিএমডি করা হয়েছে। জনতা ব্যাংক ডিএমডি (ইনসিটু) শ্যামল কৃষ্ণ সাহাকে অগ্রণী ব্যাংকের ডিএমডি এবং রূপালী ব্যাংকের ডিএমডি (ইনসিটু) মো. গোলাম মরতুজাকে জনতা ব্যাংকের ডিএমডি পদে বদলি করা হয়েছে। উপ-সচিব মীনাক্ষী বর্মনের সই করা এই বদলির প্রজ্ঞাপন সোমবার থেকে কার্যকর হবে।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়