শিগগিরই ঢাকা আসতে আগ্রহী রুশ পররাষ্ট্রমন্ত্রী

আগের সংবাদ

শিশুসাহিত্যিক আলী ইমাম আর নেই

পরের সংবাদ

পর্নো ছবির শুটিং নিয়ে তথ্য দিলো পুলিশ

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ৬:০৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ৬:৫৭ অপরাহ্ণ

গত বছর পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রার। এর ফলে দীর্ঘ সময় জেলে কাটাতে হয় অভিনেত্রীর স্বামীকে। শুধু রাজ কুন্দ্রা নয়, এই মামলায় নাম জড়ায় মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়ারও। তবে তখন তারা জামিন পেয়ে যান। খবর আনন্দবাজার পত্রিকার।

এই মুহূর্তে পরিবারের সঙ্গেই বেশির ভাগ সময় কাটান রাজ কুন্দ্রা। জেল থেকে ছাড়া পাবার পর থেকেই গণমাধ্যমের কাছে নিজের মুখ দেখাচ্ছেন না তিনি। এই ঘটনার এক বছর পরে নতুন তথ্য প্রকাশ্যে এনেছে পুলিশ। কোন কোন হোটেলে চলত এই সব ছবির শুটিং, জানিয়েছে মুম্বাই পুলিশের সাইবার শাখা।

পুলিশ সূত্রের খবর, মুম্বাই শহরের বেশ কিছু ডিলাক্স হোটেল যেমন রয়েছে, তেমনই শহরের পাঁচটি নাম করা পাঁচতারা হোটেলে রয়েছে পুলিশের তালিকায়। এগুলোয় চলত শুটিং। শুধু তা-ই নয় এই সব হোটেলের ডিস্ট্রিবিউশনের সঙ্গে নামকরা কিছু ওটিটি প্ল্যাটফর্মের যোগাযোগ রয়েছে বলে দাবি পুলিশের।

রাজ ও তার সহকারী রায়ান থর্পের চ্যাট থেকে অ্যাপ হটশটস’র আর্থিক লেনদেনের তথ্য পেয়েছিল পুলিশ। ২০২০-র আগস্ট মাস থেকে ডিসেম্বরের মধ্যে পর্ন-ব্যবসা বাবদ এককোটি ১৭ লক্ষ টাকা আয় করেন রাজ কুন্দ্রা। ২০২১-২২ সালে ৩৬ কোটির বেশি এবং ২০২২-২৩ সালে ৭৩ কোটির বেশি টাকা আয়ের আশা করেছিল রাজের সংস্থা। কিন্তু এর আগেই আইনি জটিলতায় জড়িয়ে পড়েন শিল্পার স্বামী।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়