এবার এসপি জিল্লুরকে বাধ্যতামূলক অবসর

আগের সংবাদ

শাল্লায় বাঁধ নির্মাণ, পিআইসি পেতে ৬ শর্ত

পরের সংবাদ

নেত্রকোণায় ক্লুলেস হত্যাকাণ্ডের মূলহোতা গ্রেফতার

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ৫:৩৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ৫:৩৫ অপরাহ্ণ

নেত্রকোণার পুর্বধলা উপজেলায় অজ্ঞাত এক নারীকে হত্যাকারী মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ময়মনসিংহ। রবিবার (২০ নভেম্বর) ভোরে গাজীপুর জেলার মীরের বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত নিজাম নেত্রকোণা জেলার পুর্বধলা উপজেলার আগিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

এর আগে শনিবার (১৯ নভেম্বর) সকাল ৯ টার দিকে জেলার পুর্বধলা উপজেলার খলিশাউড়া ইউনিয়নের বালুচড়া বাজারের তালতলা এলাকায় রাস্তার পাশ থেকে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার করে পুর্বধলা থানা পুলিশ। হত্যাকাণ্ডের শিকার নারীর নাম কমলা খাতুন। তিনি দুর্গাপুরের রাত্রা কাকৈরপাড়ার মাতাব উদ্দিন মেয়ে।

র‌্যাব-১৪ ময়মনসিংহ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মহিবুল ইসলাম খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজাম হত্যাকাণ্ডের কথা স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তার স্ত্রী ও কমলা একইসাথে গার্মেন্টসে কাজ করতো। সেই সুবাদে ৪ মাসে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। নিজামের স্ত্রী ২ সন্তান থাকার পরেও সে (নিজাম) কমলাকে বিয়ের জন্য চাপ দিলে সে (কমলা) বিয়ে করতে অস্বীকৃতি জানায়।

আর এতেই ক্ষিপ্ত হয়ে নিজাম কমলাকে হত্যার ছক কষে। পূর্বপরিকল্পনা অনুসারে নিজাম কমলাকে হত্যার উদ্দেশ্যে নেত্রকোণার দুর্গাপুরে তার বাবার বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে রওয়ানা দেয়। পথে পুর্বধলার তালতলা এলাকায় কৌশলে কমলাকে গাড়ি থেকে নামিয়ে তাকে গলাটিপে হত্যা করে নিজাম। এমনকি কমলার মৃত্যু নিশ্চিত করতে তার ব্যাগে নিয়ে আসা ধারালো দা দিয়ে কমলার পেটে জখম করে ভুড়ি বের করে ফেলে। তারপর সে নিজেকে হত্যাকাণ্ড থেকে আড়াল করতে গাজীপুর চলে যায়।

কেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়