জঙ্গি ছিনতাই: তদন্ত কমিটির ঘটনাস্থল পরিদর্শন

আগের সংবাদ

জাবিতে মসজিদ নির্মাণের দাবিতে আল্টিমেটাম

পরের সংবাদ

জঙ্গিদের ধরতে সক্রিয় র‌্যাবের সব ইউনিট

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ৪:২৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ৫:১৬ অপরাহ্ণ

পুলিশের চোখে স্প্রে করে ঢাকার নিম্ন আদালত থেকে ছিনিয়ে নেয়া প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তারে র‌্যাবের গোয়েন্দা ইউনিটসহ সব ইউনিট কাজ করছে।

সোমবার (২১ নভেম্বর) দুপুরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।

তিনি বলেন, রবিবার আদালত প্রাঙ্গণ থেকে দুজন মৃত্যুদণ্ডপ্রাপ্ত শীর্ষ জঙ্গি পালিয়ে গেছেন। এ তথ্যের ভিত্তিতে র‌্যাব আদালত প্রাঙ্গণ, অন্যান্য জায়গা, সিসিটিভি ফুটেজ এবং বিভিন্ন তথ্য-উপাত্ত সংগ্রহ করেছে। পাশাপাশি গোয়েন্দা কার্যক্রম চলমান। একইভাবে পালিয়ে যাওয়া দুই জঙ্গির আগের অপরাধের ধরন, তাদের আত্মীয়-স্বজন ও বিভিন্ন সময় চলাচলসহ সবকিছু র‌্যাব পর্যালোচনা করছে।

খন্দকার আল মঈন বলেন, পলাতক জঙ্গিদের আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাবের সব ইউনিট ও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থা তাদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করছে।

এর আগে রবিবার (২০ নভেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকার নিম্ন আদালত থেকে পুলিশের চোখে স্প্রে করে প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যায় জঙ্গিরা।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়