নির্ধারিত সময়েই ঢাকায় সমাবেশ হবে

আগের সংবাদ

শেখ হাসিনার যশোরের সমাবেশ মহাসমুদ্রে পরিণত হবে

পরের সংবাদ

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের চুল ছাঁটে ১৫ শতাংশ ছাড়

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ৯:৩০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ৯:৩০ অপরাহ্ণ

তারকা ফুটবলারদের অনুকরণ করে বিভিন্ন স্টাইলে চুল কেটে থাকেন ভক্তরা। বিশেষ করে ফুটবল বিশ্বকাপ এলে প্রিয় ফুটবলারের চুলের ছাঁট দেওয়ার প্রবণতা বেশি দেখা যায় ভক্তদের মধ্যে।

ফুটবল আর চুলের স্টাইলের সম্পর্কটা একদম শুরু থেকেই। তবে ফেনীর সোনাগাজীর পৌর শহরের কলেজ রোডে ফেইসলুক জেন্টস পার্লারের (সেলুন) বিশেষত্ব কেবল স্টাইলে নয়। এখানে কাজ করা দুইজন নরসুন্দরের একজন আর্জেন্টিনা, অপরজন ব্রাজিল দলের সমর্থক।

সে কারণে এই সেলুনে বিশ্বকাপ চলাকালীন সময়ে চুল কাটা ও সেভ করতে আসা আর্জেন্টিনা ও ব্রাজিল দলের সমর্থকদের জন্য ১৫ শতাংশ বিশেষ ছাড় এবং অন্য সমর্থকদের জন্য ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে। সেলুনের মালিক-কর্মচারি সবাই মেসি ও নেইমারদের ভক্ত। তাদের বিশ্বাস কাতার বিশ্বকাপের ফাইনালে শিরোপা মেসি বা নেইমারের হাতেই উঠবে।

বিশ্বকাপ উপলক্ষে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকরা ১৫ শতাংশ এবং অন্য সবাই ১০ শতাংশ মূল্যছাড়ের এমন ঘোষণায় বেশ সাড়াও মিলছে।

ফেইসলুক জেন্টস পার্লারের মালিক ও কর্মচারীরা জানান, ফুটবল বিশ্বকাপ খেলায় নিজের সমর্থিত পছন্দের খোলোয়াড়কে অনুসরণ করে চুলও কাটাও সেরে নিচ্ছেন অনেক ভক্ত। এক কথায় সোনাগাজীর তরুণদের মধ্যে এখন বিশ্বকাপ ফুটবল নিয়ে চুল কাটায় আভিজাত্যের ছোঁয়া বিরাজ করছে। তাই সৌন্দর্য্যের দিকে খেয়াল রেখে চুল ছাঁটাই নিয়ে পরীক্ষা-নিরীক্ষায় ব্যস্ত সময় পার করছেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়