জলবায়ু পরিবর্তনে ঐতিহাসিক চুক্তি

আগের সংবাদ

প্রাথমিক শিক্ষকদের আপাতত জ্যেষ্ঠতা নির্ধারণ নয়

পরের সংবাদ

বিশ্বকাপ ফাইনাল দেখার সুযোগ পেলেন বরিশালের মঙ্গল

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০৭ অপরাহ্ণ

ফিফার অফিসিয়াল পেমেন্ট সার্ভিস পার্টনার ভিসা সম্প্রতি ফিফা বিশ্বকাপ ২০২২ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এ ক্যাম্পেইনের বিজয়ী হিসেবে বরিশালের মঙ্গল চন্দ্র হালদার কাতারে অনুষ্ঠাতব্য ফিফা বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ দেখার সুযোগ পাবেন। গত ১০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৩১ অক্টো্বর ২০২২ পর্যন্ত চলে ক্যাম্পেইনটি।

সম্প্রতি রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. খুরশিদ আলম এবং বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জনপ্রিয় ফুটবলার জামাল ভূঁইয়া।

এই ক্যাম্পেইনের বিজয়ীকে কাতার ভ্রমণের (ফ্লাইট, থাকার সুব্যবস্থা, ম্যাচের টিকিট ও আনুষঙ্গিক বিষয়াদি) সমস্ত খরচের জন্য ‘পাস’ দেয়া হয়েছে। তিনি স্টেডিয়ামে বসে ফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ উপভোগ করতে পারবেন। এছাড়াও, ক্যাম্পেইনের ১০ জন বিজয়ীকে শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ড আউটলেটের শপিং ভাউচার দেয়া হয়েছে।

অনুষ্ঠানে জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বলেন, ‘বাংলাদেশসহ বিশ্বের বেশিরভাগ দেশে ফুটবল অত্যন্ত জনপ্রিয় খেলা। আসন্ন ফিফা বিশ্বকাপ ২০২২ এ আমাদের প্রিয় দলগুলোর কাপের জন্য লড়াই করতে দেখার রোমাঞ্চকর বিষয়টি নিয়ে সারা দেশের ফুটবল ভক্তদের মতো আমিও উন্মুখ হয়ে আছি। স্টেডিয়ামে বসে ফিফা বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল খেলা দেখার সুযোগ করে দিতে ফ্যানদের জন্য ভিসা’র এ উদ্যোগটিকে আমি সাধুবাদ জানাই। এ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার জন্য আমি মঙ্গল চন্দ্র হালদারকে আন্তরিক অভিনন্দন জানাই। আমি প্রত্যাশা করি, তার কাতার ভ্রমণের অভিজ্ঞতা হবে চমকপ্রদ।

এ নিয়ে ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু বলেন, ‘ফুটবলের প্রতি এদেশের মানুষের আবেগ বরাবরই আলাদা। তাই, এবারের বিশ্বকাপ ফুটবল আমাদের কার্ডধারী ও ব্যাংক পার্টনারদের কাছে স্মরণীয় করে রাখতে আমরা এ উদ্যোগটি গ্রহণ করেছি। ২০০৭ সাল থেকে আমরা বিশ্বজুড়ে ফিফা’র পার্টনার হিসেবে রয়েছি; তাই পার্টনার হিসেবে ভিসা’র কার্ডধারী একজনকে এ প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে ঘোষণা করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বিজয়ী হিসেবে তিনি আগামী ১৮ ডিসেম্বর কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে বসে সরাসরি ফিফা বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ উপভোগ করবেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়