গ্রাহকদের অর্থ সুরক্ষিত আছে, দুশ্চিন্তার কিছু নেই

আগের সংবাদ

বিএনপির সমাবেশের জায়গা নির্ধারণ করবে ডিএমপি

পরের সংবাদ

নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল আইনের খসড়া চূড়ান্ত সভা

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ৭:২৩ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ৭:২৩ অপরাহ্ণ

বেসরকারি নার্সিং, মিডওয়াফারি কলেজ ও ইনস্টিটিউট স্থাপন কোর্স চালুকরণ লক্ষ্যে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াফারি কাউন্সিল পরিচালনা নীতিমালা আইন ২০২২- এর খসড়া চূড়ান্তকরণ স্টেকহোল্ডার সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) সকালে কাউন্সিলের সভাকক্ষে প্রেসিডেন্ট, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. সাইফুল হাসান বাদল এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত স্টেকহোল্ডার সভা উপস্থিত ছিলেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক, অতিরিক্ত সচিব সাহানা বানু,স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব চিকিৎসা শিক্ষা নীতিশ চন্দ্র সরকার , অতিরিক্ত সচিব প্রশাসন মো. শাহ আলম, যুগ্ন সচিব নার্সিং মো. সাইফুল ইসলাম, যুগ্ন সচিব আইন মোহাম্মদ কামরুজ্জামান, সচিবের একান্ত সচিব (উপ-সচিব) নেওয়াজ হোসেন চৌধুরী, উপ-সচিব নার্সিং সারা দিবা, নার্সিং ও মিডওয়াফারি অধিদপ্তরের পরিচালক শিক্ষা মো. রশিদুল মান্নাফ কবীর, রেজিস্ট্রার রাশিদা আক্তার, রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদের সচিব ড. মো: সহিদুর রহমান, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিদর্শক ডা. আইরিন সুলতানা, নর্গিস মেমোরিয়ল নার্সিং কলেজ বাগেরহাটের উদ্যোক্তা প্রতিনিধি মিজানূর রহমান আকন, গ্রামীণ ক্যালোডোনিয়ান অব নার্সিং কলেজর অধ্যক্ষ নিরু সামসুন্নাহার, গুরশানারা নার্সিং কলেজ ফার্মগেটের অধ্যক্ষ সুরাইয়া বেগমসহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়