দেশজুড়ে রেড অ্যালার্ট

আগের সংবাদ

শিক্ষার্থীর মাঝে ছবি আঁকার উপকরণ বিতরণ

পরের সংবাদ

দিরাই আ.লীগের সম্মেলনে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৪

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ৫:৩৯ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ৫:৩৯ অপরাহ্ণ

সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় ৪ আসামিকে গ্রেফতার করেছে দিরাই থানা পুলিশ।

শনিবার (১৯ নভেম্বর) দিনে ও রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা দিরাই থানার এস আই তপনের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার তাড়ল গ্রামের আব্দুল মালিক চৌধুরীর ছেলে নুরে আলম চৌধুরী (৫৫), চন্ডিপুর গ্রামের আব্দুল আলেকের ছেলে রহমত আলী (৩৮), ঘাগটিয়া গ্রামের আপ্তাব আলীর ছেলে রায়হান মিয়া (২১) ও চান্দপুর গ্রামের মৃত গৌরাঙ্গ দাসের ছেলে শনজু দাস (৩৭)।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে দিরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কলিম উদ্দিন বাদী হয়ে সাবেক পৌর মেয়র মোশাররফ হোসেনকে প্রধান আসামি করে ৮১ জনের নাম উল্লেখ করে দ্রুত বিচার আদালতের বিচারক সাইয়েদ মাহবুব হোসেনের আদালতে মামলাটি দায়ের করেন। পরে আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআরভুক্ত করতে দিরাই থানা পুলিশকে আদেশ দেন।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম ৪ আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ভোরের কাগজকে জানান, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এমকেএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়