মাধবপুরে টানা তিনদিন চলছে পরিবহন ধর্মঘট

আগের সংবাদ

দুর্ঘটনায় মৃত্যু হয় দুরন্ত বিপ্লবের, পিবিআইয়ের পর ডিবি

পরের সংবাদ

খল অভিনেতা মুকুল তালুকদার আর নেই

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১:৩৭ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ২:২৭ অপরাহ্ণ

ঢালিউডের খল অভিনেতা শহীদ উল্লাহ তালুকদার মুকুল ওরফে মুকুল তালুকদার আর নেই।

রবিবার (২০ নভেম্বর) ভোরে শেরপুরের নালিতাবাড়ী শহরের মধ্যবাজারস্থ নিজ বাস ভবনে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে ক্রীড়া, সাংস্কৃতি ও রাজনৈতিক অঙ্গনসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, ভোরে হাঁটাহাঁটি শেষে বাসায় ফেরেন শহীদ উল্লাহ তালুকদার মুকুল। এ সময় বাসায় কোনো লোকজন ছিল না। এর কিছুক্ষণ পর খোলা দরজা দিয়ে বাসার এক ভাড়াটিয়া মুকুল তালুকদারকে মেঝেতে অচেতন অবস্থা পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে লোকজন এসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তিনি স্ত্রী, ছেলে, এক মেয়ে, ছোট বোন ও ছোট ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খায়রুন সুন্দরী সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন মুকুল তালুকদার। প্রায় ২০টির মতো সিনেমায় খল চরিত্রে অভিনয় করেছেন তিনি। উপজেলার কাকরকান্দি ইউনিয়নে টানা দুইবার ইউপি চেয়ারম্যান ছিলেন এ অভিনেতা। ঝিনাইগাতি আদর্শ ডিগ্রি কলেজে শিক্ষকতাও করেছেন মুকুল তালুকদার। এক সময়ের এই ফুটবল তারকা এলাকায় নানা অঙ্গনে সম্পৃক্ত ছিলেন।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়