আজ বাইডেনের ৮০তম জন্মদিন

আগের সংবাদ

রাজধানীতে রেড অ্যালার্ট জারি

পরের সংবাদ

মির্জা ফখরুলের হুঁশিয়ারি

কমিটি নিয়ে সংঘাতে জড়িতদের বহিষ্কার করা হবে

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ৩:৪৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ৩:৫৫ অপরাহ্ণ

যারা কমিটি গঠন নিয়ে মারামারি করেছে তাদের চিহ্নিত করে অবিলম্বে দল থেকে বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার (২০ নভেম্বর) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা জানান তিনি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এ দোয়া মাহফিলের আয়োজন করে বিএনপি।

ছোট-খাটো বিষয় নিয়ে নিজেদের মধ্যে সংঘাতে না জড়াতে অনুরোধ জানিয়ে মির্জা ফখরুল বলেন, যারা শহীদ জিয়াউর রহমানের আদর্শে, বিএনপি ও খালেদা জিয়ার রাজনীতিতে বিশ্বাস করেন দয়া করে ছোট-খাটো বিষয় নিয়ে নিজেদের মধ্যে সংঘাত সৃষ্টি করবেন না।

ছবি: সংগৃহীত

বিএনপির মহাসচিব বলেন, খুব কষ্ট হয়, একদিকে আমার ভাইয়ের মৃতদেহ মর্গে পড়ে আছে আর আপনারা এখানে কমিটি নিয়ে সংঘাত তৈরি করছেন। এটা আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। এরা কারা? কারা এই সময়ে এই ধরনের সমস্যা তৈরি করে। আমি অনুরোধ করবো, এখানে রিজভী (রুহুল কবির রিজভী) তাদের নাম ঠিকানা তৈরি করছে, অবিলম্বে দল থেকে বহিষ্কারের করার ব্যবস্থা করা হোক।

জীবন-মরণের লড়াই করছি উল্লেখ করে তিনি বলেন, আমাদের সামনে অন্য কোনো রাস্তা নেই। এই লড়াই-সংগ্রামের জন্য আমাদের তৈরি হতে হবে। এই জন্য আজকের এই দিন আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়