×

সারাদেশ

মাঠে থাকবে আ. লীগ ঘরে যাবে বিএনপি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২২, ১০:১৩ পিএম

মাঠে থাকবে আ. লীগ ঘরে যাবে বিএনপি

শনিবার আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আয়োজিত সভায় বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। ছবি: ভোরের কাগজ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, মিথ্যা দিয়ে যাদের জন্ম হয়েছে তারা গুজব ছড়িয়ে যাবে। আমরা সরকারি দল যেহেতু, আমাদের আন্দোলন সংগ্রাম করতে হবে না। এটি একটি ঐতিহাসিক সমাবেশ হবে। কে বলেছে বাবু নেই, বাবু আছে সারা চট্টলায়। সমাবেশে ত্রিশ থেকে চল্লিশ হাজার মানুষ হবে। সমাবেশ থেকে বিএনপি জামাতকে দাত ভাঙা জবাব দেয়া হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করে দেখিয়েছে। হাওয়া ভবন দুর্নীতির চ্যাম্পিয়ন। চোরের মুখে বড় গলা। বাংলাদেশের রিজার্ভ কমেনি, ২৬ হাজার ডলার বাংলাদেশে রিজার্ভ আছে। আগামী কয়েকমাসের মধ্যে দেশের অবস্থা স্বাভাবিক হয়ে যাবে। আগামী ৪ তারিখের পর মাঠের থাকবে আওয়ামী লীগ ঘরে যাবে বিএনপি।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে মন্ত্রীর নগরীর বাসায় আগামী ৪ ডিসেম্বর চট্রগ্রামের পলোগ্রাউন্ড মাঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

কর্ণফুলী আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ফারুক চৌধুরীরে সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী।

এসময় আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হোক চৌধুরী, জেলা পরিষদ সদস্য এসএম আলমগীর চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, ভূমি মন্ত্রীর একান্ত সহকারী রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুবলীগের সভাপতি শওকত ওসমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবর, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহোরসহআনোয়ারা ও কর্ণফুলী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্র লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App