×

বিনোদন

প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন আমির কন্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২২, ০৯:৩৮ পিএম

প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন আমির কন্যা
প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন আমির কন্যা

দীর্ঘদিন ধরেই ফিটনেস ট্রেনার নুপুর শিখরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন আমির কন্যা ইরা খান। শুক্রবার (১৮ নভেম্বর) মুম্বাইতে প্রেমিকের সঙ্গে বাগদান সেরে ফেললেন ইরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে দুজনের যুগল ছবি। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারা।

ধুমধাম করে মেয়ের বাগদানের অনুষ্ঠান করেছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। ইরা ও শিখারের ঘনিষ্ঠ বন্ধু এবং দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বগাদানের ছবি পোস্ট হতেই ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন তাদের। ইরাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাচ্ছেন বলিউডের তারকারা।

এ দিন লাল অফ শোল্ডার গাউনে সেজেছিলেন ইরা। সঙ্গে মানানসই গয়না। পাশে নুপূরকে দেখা গেল কালো স‍্যুটে। মেয়ের বিশেষ দিনে সেজেগুজে উপস্থিত ছিলেন বাবা আমির খান, মা রীনা দত্ত ও দাদি জিনাত হুসেন। এসেছিলেন আমিরের ভাগ্নে ইমরান খানও। ইরার বাগদানে দেখা মিলেছে সৎ মা কিরণ রাও ও সৎ ভাই আজাদেরও।

২০২০ সালে প্রথমবার নূপুর শিখরের সঙ্গে প্রেমের সম্পর্কে স্বীকৃতি দিয়েছিলেন আমির কন্যা ইরা খান। পেশায় সেলিব্রেটি ফিটনেস ট্রেনার নূপুর শিখর। বেশ কয়েক বছর ধরেই তিনি বলিউডের সঙ্গে যুক্ত। একাধিক তারকাকে প্রশিক্ষণ দেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App