×

সারাদেশ

পূর্বধলায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২২, ০১:৪৪ পিএম

পূর্বধলায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

ছবি: ভোরের কাগজ

পূর্বধলায় অজ্ঞাতনামা এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পূর্বধলা থানা পুলিশ। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি। তার পেটে বড় ধরনের ছুরিকাঘাত রয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার খলিশাউর ইউনিয়নের বালুচরা তালতলা এলাকার রাস্তার পাশে কলাগাছের নিচ থেকে এই নারীর লাশ উদ্ধার করা হয়।

খলিশাউর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার জানান সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে এক অজ্ঞাত নারীর লাশ দেখতে পেয়ে তাকে জানান পরে তিনি পুলিশকে খবর দেন, খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ঘটনা স্থলে ছুটে আসেন এবং লাশ উদ্ধার করে সোরতহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা সদর হাসপাতালে প্রেরণ করেন।

খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার জানান তার পেটে বড় ধরনের ছুরিকাঘাত রয়েছে, তার পেটের ভুরি বের হয়ে গেছে। ধারনা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যা করে লাশ রাতে কোন এক সময় এখানে ফেলে রেখে গেছে। এখন পর্যন্ত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App