×

শিক্ষা

ঢাবির হল অফিস সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২২, ০৯:০০ এএম

ঢাবির হল অফিস সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)। ফাইল ছবি

সমাবর্তন শেষে শিক্ষার্থীরা যাতে সংশ্লিষ্ট হল থেকে নিজ নিজ সার্টিফিকেট নির্বিঘ্নে সংগ্রহ করতে পারে সে লক্ষ্যে হলগুলোতে নির্দিষ্ট কর্মঘণ্টা বাড়িয়ে সন্ধ্যা সাতটা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন-৩) ও ৫৩তম সমাবর্তন-২০২২ উদযাপন দাপ্তরিক কার্যাবলি ব্যবস্থাপনা উপ-কমিটির সদস্য-সচিব সৈয়দা মাসুদা আক্তার একটি বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের ৫৩তম সমাবর্তন শেষে শিক্ষার্থীরা যাতে সংশ্লিষ্ট হল থেকে নিজ নিজ সার্টিফিকেট সংগ্রহ করতে পারে সেজন্য সমাবর্তন অনুষ্ঠানের দিন ১৯ নভেম্বর (শনিবার) বিশ্ববিদ্যালয়ের হলগুলো সন্ধ্যা সাতটা পর্যন্ত খোলা রাখার জন্য আদিষ্ট হয়ে আপনাকে অনুরোধ জানাচ্ছি। এছাড়া, পরবর্তী যেকোন কর্মদিবসে শিক্ষার্থীরা সংশ্লিষ্ট হল থেকেই অফিস সময়ে সার্টিফিকেট সংগ্রহ করতে পারবে।

এ বিষয়ে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. আব্দুর রহিম বলেন, সাধারণত সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত হল অফিস খোলা থাকে। তবে সমাবর্তন শেষে শিক্ষার্থীরা যেন হল থেকে সার্টিফিকেট সংগ্রহ করতে পারে সেজন্য হল অফিস আজ সন্ধ্যা সাতটা পর্যন্ত অফিসিয়ালি খোলা থাকবে। তবে শিক্ষার্থীদের চাহিদা থাকলে আরো দুই-এক ঘণ্টা বেশি খোলা রাখা হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App