×

রাজনীতি

গাজীপুর মহানগর আ.লীগের সভাপতি আজমত, সম্পাদক আতাউল্লাহ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০২২, ০৫:২৭ পিএম

গাজীপুর মহানগর আ.লীগের সভাপতি আজমত, সম্পাদক আতাউল্লাহ

আজমত উল্লাহ খান ও আতাউল্লাহ মণ্ডল

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি পদে অ্যাডভোকেট আজমত উল্লাহ খান পুননির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক হয়েছেন বর্তমান ভারপ্রাপ্ত সম্পাদক আতাউল্লাহ মন্ডল।

শনিবার (১৯ নভেম্বর) বিকাল ৫টার দিকে নতুন নেতাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এরআগে জয়দেবপুরের ঐতিহাসিক ভাওয়াল রাজবাড়ীর বিশাল মাঠে দুপুর ১টায় শুরু হয় গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। সম্মেলনের বিশাল মাঠ সাজানো হয় বর্ণিল সাজে। নৌকার আদলে তৈরি করা হয় মনোরম ও আকর্ষণীয় মঞ্চ। মাঠজুড়ে বিশাল প্যান্ডেল করা হয়। তৃণমূল নেতাকর্মীদের মধ্যে দেখা উৎসবের আমেজ।

মহানগরীর টঙ্গী থেকে গাজীপুর ভাওয়াল রাজবাড়ী মাঠ পর্যন্ত সড়ক-মাহসড়ক, অলি-গলি রাজপথ সম্মেলনের প্রচার প্রচারণায় নতুন সাজে সেজে ওঠে। ঘর থেকে বেরোলেই দেখা যায় নেতা কর্মীদের ছবি সম্বলিত বিশাল আকৃতির বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন এবং সুদৃশ্য তোরণ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক ও দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ ছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App