করোনায় মৃত্যুশূন্য দিন, শনাক্ত ১৮

আগের সংবাদ

শেরপুরে তাঁতিদলের ককটেল নিক্ষেপ, ৩ পুলিশ আহত

পরের সংবাদ

প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন আমির কন্যা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ৯:৩৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ৯:৩৮ অপরাহ্ণ

দীর্ঘদিন ধরেই ফিটনেস ট্রেনার নুপুর শিখরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন আমির কন্যা ইরা খান। শুক্রবার (১৮ নভেম্বর) মুম্বাইতে প্রেমিকের সঙ্গে বাগদান সেরে ফেললেন ইরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে দুজনের যুগল ছবি। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারা।

ধুমধাম করে মেয়ের বাগদানের অনুষ্ঠান করেছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। ইরা ও শিখারের ঘনিষ্ঠ বন্ধু এবং দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বগাদানের ছবি পোস্ট হতেই ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন তাদের। ইরাকে নতুন জীবনের শুভেচ্ছা জানাচ্ছেন বলিউডের তারকারা।

এ দিন লাল অফ শোল্ডার গাউনে সেজেছিলেন ইরা। সঙ্গে মানানসই গয়না। পাশে নুপূরকে দেখা গেল কালো স‍্যুটে। মেয়ের বিশেষ দিনে সেজেগুজে উপস্থিত ছিলেন বাবা আমির খান, মা রীনা দত্ত ও দাদি জিনাত হুসেন। এসেছিলেন আমিরের ভাগ্নে ইমরান খানও। ইরার বাগদানে দেখা মিলেছে সৎ মা কিরণ রাও ও সৎ ভাই আজাদেরও।

২০২০ সালে প্রথমবার নূপুর শিখরের সঙ্গে প্রেমের সম্পর্কে স্বীকৃতি দিয়েছিলেন আমির কন্যা ইরা খান। পেশায় সেলিব্রেটি ফিটনেস ট্রেনার নূপুর শিখর। বেশ কয়েক বছর ধরেই তিনি বলিউডের সঙ্গে যুক্ত। একাধিক তারকাকে প্রশিক্ষণ দেন তিনি।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়