সিলেটে পৌঁছেছেন ফখরুল

আগের সংবাদ

বাংলাদেশ সৃষ্টিতে ঢাবির ভূমিকা চিরস্মরণীয়

পরের সংবাদ

নাচের তালে ঝড় তুললেন নোরা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নানান তর্ক, গুজব আর বাদ-বিসম্বাদের পর ঢাকার মঞ্চে নৃত্যের মুদ্রায় ঝড় তুললেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি।

রাত নয়টা ৪০ মিনিটে ‘দিলবার’ গানের তালে মঞ্চে এলে হলভর্তি দর্শক নোরা নোরা বলে উচ্ছ্বাস প্রকাশ করেন। আর দর্শকদের এমন উচ্ছ্বাসের জবাব দিলেন উড়ন্ত চুম্বন ছুঁড়ে দিয়ে।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাতটায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় উইমেন লিডারশিপ কর্পোরেশনের আয়োজনে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠানে অংশ নেন তিনি। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন, সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদসহ অনেকে।

নোরা ফাতেহির মঞ্চে আসার আগে দুই ঘণ্টার বেশি সময়ধরে চলতে থাকে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ অনুষ্ঠানের নানা আয়োজন। সন্ধ্যায় শুরু হওয়া ওই আয়োজনের ফ্যাশন শোতে অংশ নেন এ সময়ের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। এর আগে সন্ধ্যায় দলীয় নৃত্য পরিবেশন করেন চিত্রনায়িকা আঁচল। জমকালো এই আয়োজনে আরো উপস্থিত ছিলেন অভিনেত্রী সাবিলা নূর, আলিশা প্রধানসহ আরো অনেকে।

উত্তাপ ছড়ানো নাচের পর মরক্কীয় বংশোদ্ভূত সংগ্রামী নোরা ফাতেহি বলেন, বাংলাদেশের মানুষের উচ্ছাস আর উন্মাদনা আমাকে মুগ্ধ করেছে। এ দেশে না এলে বুঝতেই পারতাম না এদেশের মানুষ আমাকে এতটা ভালোবাসে। আপনাদের ভালোবাসায় আমি ঋণী।

আয়োজনের শুরুতে সমাজের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য কয়েকজন নারীকে পুরস্কৃত করা হয়।

‘সাকি সাকি’, ‘দিলবার’ গানে নাচ পরিবেশন করে ঝড় তোলা নোরা এ মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে রয়েছে ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। হিন্দির পাশাপাশি তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতেও নোরা ফাতেহির সরব উপস্থিতি নজর কাড়ে। কেবল বড় পর্দায় নয়, ছোট পর্দা ও মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস-৯ ’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’ সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স নজরকাড়া।

নৃত্যশিল্পী নোরা ফাতেহি গতকাল শুক্রবার বেলা দুইটায় ঢাকা পৌঁছান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়