×

সারাদেশ

৭ হাজার মোটরসাইকেলে শোডাউন সুনামগঞ্জ বিএনপির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২২, ০৬:২৮ পিএম

৭ হাজার মোটরসাইকেলে শোডাউন সুনামগঞ্জ বিএনপির
৭ হাজার মোটরসাইকেলে শোডাউন সুনামগঞ্জ বিএনপির

ছবি: ভোরের কাগজ

সুনামগঞ্জ থেকে ৮ হাজার মোটরসাইকেলের বড় শোডাউন নিয়ে একদিন আগেই শুকবার (১৮ নভেম্বর) সকালে সিলেটের গণসমাবেশে যোগ দেয়ার উদ্দেশ্যে সুনামগঞ্জ ছেড়েছে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শুক্র ও আজ শনিবার সুনামগঞ্জসহ সিলেট বিভাগে বিভিন্ন সংগঠনের ব্যানারে পরিবহন ধর্মঘট ডাকায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে শুক্রবার সকালে ভোরের কাগজকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুল।

তিনি বলেন, আমাদের সিলেট বিভাগীয় গণসমাবেশকে বাধাগ্রস্থ করতে সরকারের অদৃশ্য ইশারায় সমাবেশের আগেরদিন ও সমাবেশের দিন বিভাগ জুড়ে অন্যায়ভাবে পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। তাই আমরা মোটরসাইকেলে করে সমাবেশে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। জেলাসদরসহ বিভিন্ন উপজেলা থেকে আগত ৭ থেকে ৮ হাজার মোটরসাইকেল রয়েছে আমাদের সমাবেশ যাত্রায়।

তিনি বলেন, দেশের নাগরিক হিসেবে সমাবেশে যাওয়ার পথে পুলিশ ও প্রশাসন আমাদেরকে সহযোগিতা করবে বলে আশা করি। কিন্তু পথিমধ্যে কোথাও যদি কোন ধরণের প্রতিবন্ধকতা তৈরি করা হয় তবে তার দায়-দায়িত্ব সংশ্লিষ্টদেরকেই নিতে হবে।

এদিকে, তিন দফা দাবিতে সুনামগঞ্জে শুক্র ও শনিবার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক সমিতি ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।

উল্লেখ্য, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদ এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সারা দেশে গণসমাবেশ করছে বিএনপি। এরই অংশ হিসেবে শনিবার সিলেটের আলিয়া মাদরাসা মাঠে গণসমাবেশ করছে বিএনপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App