×

বিনোদন

বিচ্ছেদের প্রশ্নের জবাব দিলেন মিথিলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২২, ০৫:৪৩ পিএম

বিচ্ছেদের প্রশ্নের জবাব দিলেন মিথিলা

মিথিলা

মেয়েকে নিয়ে ব্যাংকক থেকে কলকাতায় ফিরে সৃজিতের সঙ্গে সংসার ভাঙার খবরে ভীষণ চটেছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ভারতীয় একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বিচ্ছেদের বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়ে কড়া সমালোচনা করেন তিনি।

একটি ওটিটি প্লাটফর্মে মিথিলা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাদের (সৃজিত ও মিথিলার) সাধারণ একটি পোস্ট কীভাবে বিচ্ছেদের জল্পনা শুরু করতে পারে, এ বিষয়ে আমার কোনো ধারণাই নেই। বিয়ে ভাঙার এই গুজব পুরোপুরি ভিত্তিহীন। শুরুতে সৃজিতের পোস্ট আমি খেয়াল করিনি। যখন লোকজন এটা নিয়ে কথা বলতে শুরু করল, আমার বেশ কয়েকজন বন্ধু আমাকে ব্যাপারটা বলে। এ কথা শুনে আমি তো হতবাক। কারণ, কত সহজে লোকজন আমাদের ডিভোর্স নিয়ে কথা বলছে! আমরা তো তেমন কিছুই লিখিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

তিনি আরও বলেন, আমার কাছে এই বিষয়টি খুব অনৈতিক। আমাদের একটি মেয়ে আছে, সে বড় হচ্ছে। ঠিক একইভাবে ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল যখন কোভিডের জন্য আমি ঢাকায় আটকা পড়েছিলাম। আমি জানি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে, তবে এখন বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গেছে। দিন শেষে একজন নারীর মানহানি হচ্ছে, এটা ঠিক নয়।

এর আগে বাংলাদেশের বেশ কয়েকটি গণমাধ্যমকে মিথিলা বলেছিলেন, সংসার ভাঙার কোনো প্রশ্নই আসে না। এটা পুরোপুরি গুজব ও ভিত্তিহীন। এসব আজেবাজে জল্পনা-কল্পনা, মানুষের কথা পাত্তা দেয়ার সময় আমার নেই। আমি আমার কাজ, সন্তান ও সংসার নিয়ে অনেক ব্যস্ত। একসঙ্গেই আছি আমরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App