×

সারাদেশ

নালিতাবাড়ী আ.লীগ সভাপতি মোস্তফা, সম্পাদক কুরুনী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২২, ০৫:৫৫ পিএম

নালিতাবাড়ী আ.লীগ সভাপতি মোস্তফা, সম্পাদক কুরুনী

ছবি: ভোরের কাগজ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের আগামী তিন বছেরর জন্য সভাপতি করা হয়েছে মো. মোস্তফা কামাল আর সাধারণ সম্পাদক হিসেবে মো. ওয়াজ কুরুনীর নাম ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক তাদের নামসহ আংশিক কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি পদে মো. আবদুস সবুর, বিপ্লব বর্মন, মো. সুরুজ্জামান, মো. দলিল উদ্দিন, মো. নুরুল আমীন, অ্যাডভোকেট গোলাম কিবরিয়া ভুলু, মো. হাবিবুর রহমান ডিপু, যোগেন চন্দ্র রায় ও আছমত আরা আছমা।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. ফারুক আহামেদ বকুল, হাজী মোশারফ হোসেন ও মো. সারোয়ার জাহান স্বপন। সাংগঠনিক পদে মো. আবদুল ওহাব, মো. আবদুল লতিফ ও মো. জাহাঙ্গীর আলম।

দলীয় সূত্রে জানা গেছে, বিগত ২০১৫ সালে ৩ এপ্রিল নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। দীর্ঘদিন পর বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশ অনুষ্ঠিত হয়।

প্রথম অধিবেশনে আলোচনা সভায় মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য ও স্থানীয় সংসদ সদস্য অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী। সম্মেলনের উদ্বোধন করেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক।

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল। বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং ও ইঞ্জিনিয়ার ফজলুল হক চাঁন এমপি বক্তব্য রাখেন।

পরে দ্বিতীয় অধিবেশনে নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে ১২ জন ও সাধারণ সম্পাদক পদে ১১ জন পদ প্রত্যাশীদের ব্যক্তিগত জীবনবৃত্তান্ত নেওয়া হয়। সেখান থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বাছাই করে ১৭ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App