×

সারাদেশ

দাউদকান্দিতে ৫ দোকান পুড়ে ছাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০২২, ০৫:৪৪ পিএম

দাউদকান্দিতে ৫ দোকান পুড়ে ছাই

ছবি: সংগৃহীত

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় আগুনে পাঁচটি দোকান পুড়ে গেছে। শুক্রবার (১৮ নভেম্বর)  দুপুর আড়াইটার দিকে উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে নুরুল ইসলাম মিয়ার মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে প্রায় অর্ধকোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, শুক্রবার জুমার নামাজের আগেই মার্কেট বন্ধ করে সবাই নামাজ পড়তে যান। নামাজের পর হাওলাদার হার্ডওয়ার দোকানে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই এই আগুন পাশের একাধিক দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে দাউদকান্দি থেকে ফায়ার সার্ভিসের লোকজন পৌঁছে আগুন পূর্ণ নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে পাঁচটি দোকান পুড়ে যায়।

আগুনে ক্ষতিগ্রস্ত হাওলাদার ইলেকট্রনিকস এন্ড হার্ডওয়ার দোকানের মালিক ফারুক হোসেনের তার প্রায় ৩০ লাখ টাকার মালামাল, রঙধনু লাইব্রেরি ও কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারের মালিক নুরুজ্জামানের পাঁচটি কম্পিউটারসহ আট লাখ টাকার মালামাল, ইসমাইল মিয়ার ওয়ার্কস, নুরুল ইসলামের আইসক্রিম কারখানা ও ধান ভাঙানোর দোকানের প্রায় দশ লাখ টাকার মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে।

দাউদকান্দি ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রাসেল আহম্মেদ বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App