×

বিনোদন

‘হেরা ফেরি-৩’ নির্মাণের ঘোষণা, অক্ষয় বাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২২, ১২:২৬ পিএম

‘হেরা ফেরি-৩’ নির্মাণের ঘোষণা, অক্ষয় বাদ

ফির হেরা ফেরি-৩

‘হেরা ফেরি-৩’ নির্মাণের ঘোষণা, অক্ষয় বাদ

নির্মিত হতে যাচ্ছে ‘হেরা ফেরি’ সিনেমার তৃতীয় পার্ট। দীর্ঘ দিনের চর্চার পর সম্প্রতি সিনেমাটি নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। তবে এই পার্টে থাকছেন না অক্ষয় কুমার। তার পরিবর্তে চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক আরিয়ান। এ নিয়ে অবশ্য বলিউডে তুমুল আলোচনা চলছে।

কয়েকদিন আগে সিনেমাটিতে না থাকার কারণ জানিয়ে অক্ষয় কুমার বলেন, সবকিছু ঠিকই ছিল। কিন্তু আকস্মিকভাবে কি হলো তা জানি না। আমি একটি প্রচারের কাজে ব্যস্ত ছিলাম। আমি ফিরোজের (প্রযোজক) সঙ্গে কথা বলবো। কেন, কীভাবে এমনটা হলো তা জানতে চাইবো। অক্ষয়, পরেশ ও আমি এ সিনেমার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। কিন্তু অক্ষয়ের সরে যাওয়ার খবর আমাকে স্তব্ধ করে দিয়েছে। খবর হিন্দুস্তান টাইমস, এনডিটিভির।

আগের দুই পার্টের অভিনেতা সুনীল শেঠি এ প্রসঙ্গে মন্তব্য করেন, ‘অক্ষয়কে ছাড়া এ সিনেমা অসম্পূর্ণ’। তিনি বলেন, অক্ষয়কে ছাড়া ‘হেরা ফেরি-৩’ অসম্পূর্ণ। রাজু, বাবু ও শ্যাম এই সিনেমার আইকনিক চরিত্র। আর এই যাত্রা আমরা একসঙ্গে শুরু করেছিলাম। সবকিছু ঠিক করার জন্য আমি একবার চেষ্টা করবো।

প্রসঙ্গত, প্রথম পার্টের মতো ‘হেরা ফেরি থ্রি’ সিনেমাও পরিচালনা করছেন প্রিয়দর্শন। এটি প্রযোজনা করছেন ফিরোজ নাদিয়াদওয়ালা। এর আগে ২০০০ সালে মুক্তি পায় সুনীল শেঠি, অক্ষয় কুমার ও পরেশ রাওয়াল অভিনীত বলিউডের জনপ্রিয় কমেডি সিনেমা ‘হেরা ফেরি’। অর্ধযুগের বিরতি ভেঙে নির্মিত হয় সিনেমাটির দ্বিতীয় পার্ট। এই সিনেমা ফ্যাঞ্চাইজিতে রাজু চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন অক্ষয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App