×

জাতীয়

ভোক্তা অধিদপ্তরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০২২, ০৮:৩৪ পিএম

ভোক্তা অধিদপ্তরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন (ভিডিও)

ছবি: ভোরের কাগজ

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান (অতিরিক্ত সচিব) এ কর্নার উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধিদপ্তরের পরিচালক এবং প্রধান কার্যালয়, ঢাকা বিভাগীয় কার্যালয় ও ঢাকা জেলা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা। উদ্বোধন অনুষ্ঠানটি অধিদপ্তরের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হয়।

উদ্বোধন পরবর্তী দোয়া মাহফিলের ব্যবস্থা করা হয়। বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার প্রতিকৃতি এবং তার বর্ণাঢ্য জীবন, কর্ম, আদর্শ ও স্বাধীনতা সংগ্রামের ওপর প্রকাশিত বই ও সাময়িকি সন্নিবেশিত করা হয়েছে।

মহাপরিচালক বঙ্গবন্ধু কর্নারের বিভিন্ন কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন। পরিদর্শন পরবর্তী বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ, দেশ প্রেম এবং দেশ ও জাতি গঠনে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভূমিকা নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

তিনি আরও বলেন বঙ্গন্ধুর জীবন ও কর্ম থেকে শিক্ষা নিয়ে যদি তা আমাদের জীবনে কাজে লাগাতে পারি তা হবে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা ও স্মরণ করার শ্রেষ্ঠ উপায়।

পরিশেষে তিনি জাতির পিতার জীবনাদর্শে উজ্জ্বীবিত হয়ে সোনার বাংলা বিনির্মাণে সততার সঙ্গে সরকারি দায়িত্ব পালনে উদাত্ত আহ্বান জানান।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন-- https://www.facebook.com/bhorerkagoj.live/videos/859266592185830/

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App