এবার ওএমএসের আটার দাম বাড়ল

আগের সংবাদ

চট্টগ্রামে শুরু হলো দশদিনব্যাপী নান্দীমুখ আন্তর্জাতিক নট্যোৎসব

পরের সংবাদ

নালিতাবাড়ীতে মতিয়া চৌধুরী

বিএনপি রিজার্ভ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২২ , ৯:১২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৭, ২০২২ , ১০:২১ অপরাহ্ণ

আওয়ামীলীগের সভাপতি মণ্ডলির সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপি যোগ-বিয়োগ বুঝেনা এজন্য তাঁরা দেশের রিজার্ভ নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। করোনায় রিজার্ভ কিছুটা কমে গেলেও শেখ হাসিনা নতুন বই বিতরণ নন্ধ করেনি। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, খালেদা জিয়ার আমলে বিনামূল্যে বাংলাদেশে ফাইবার অপটিক ক্যাবল সংযোগের সুযোগ ছিল। কিন্তু বান্দর তো আর কর্পূরের মর্ম বুঝে না। তাই খালেদা জিয়ার অজ্ঞতায় সেই সুযোগ বাংলাদেশ হাতছাড়া করেছে। কিন্তু শেখ হাসিনা পয়সা খরচ করে দেশকে অপটিক ফাইবার ক্যাবলে যুক্ত করেছেন।

আর খালেদা আজ স্কাইপে ছেলের সাথে কথা বলে সেই ক্যাবলের সুবিধা ভোগ করছেন।

মতিয়া বলেন, বঙ্গবন্ধুর তৈরি করা পার্টি আমরা সকলেই করবো। হোক সে ছাত্র, হোক সে যুবক, হোক সে বয়স্ক, হোক সে কৃষক, হোক সে শ্রমিক, হোক সে শিক্ষিত বা চাকুরীজীবি। আমরা সবাই মনে করি আমরা একসঙ্গে লড়াই করবো ক্ষুদা, দারিদ্র্য, কুসংস্কার ও অন্ধকারের বিরুদ্ধে। আমরা উজ্জ্বল আলোকিত দ্বিপ একসঙ্গে হাত ধরে হাটবো এইটায় আমাদের শপথ।

এর আগে সকালে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক। পরে উপজেলা আওয়ামীলীগের বিদায়ী সভাপতি বীরমুক্তিযোদ্ধা জিয়াউল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক শ‌ফিউল আলম চৌধুরী নাদেল,সাংস্কৃ‌তি বিষয়ক সম্পাদক অসীম কুমার উ‌কিল,নির্বাহী সদস্য মারুফা আক্তার প‌পি,উপাধ্যক্ষ রেমন্ড আ‌রেং, সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন, শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, উপজেলা আওয়ামীলীগের বিদায়ী সাধারন সম্পাদক ফজলুল হক প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের বিদায়ী যুগ্ম সাধারন সম্পাদক যোগেন চন্দ্র রায়। এ সম্মেলনে মোস্তফা কামালকে সভাপতি ও ওয়াজ কুরুনীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়