×

জাতীয়

সড়ক দুর্ঘটনায় জনকণ্ঠের জাকির হোসেন আর নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২, ১১:০১ পিএম

সড়ক দুর্ঘটনায় জনকণ্ঠের জাকির হোসেন আর নেই

ফাইল ছবি

রাজধানীতে মেয়র হানিফ ফ্লাইওভারের উপরে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া দৈনিক জনকণ্ঠের পেস্টার জাকির হোসেন (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (১৬ নভেম্বর) রাত ১০টার দিকে শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জাকিরের ভায়রা হুমায়ুন কবির। তিনি জানান, তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা পরামর্শ দেন, তাকে আইসিইউতে রাখতে। ঢাকা মেডিকেলের আইসিইউতে সিট না পাওয়ায় তাকে বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন তার মৃত্যু হয়েছে।

এরআগে, সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে জনপদ মোড় সংলগ্ন ফ্লাইওভারের উপরে এই দুর্ঘটনা ঘটে। পরবর্তীতে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মো জুবায়ের নামে এক যুবক জানান, তিনি ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় জাকির হোসেনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তখন তাকে হাসপাতালে নিয়ে যান। কি গাড়ির সাথে ধাক্কা লেগে এই ঘটনা ঘটেছে তারা জানাতে পারিনি তিনি।

জাকির হোসেনের স্ত্রী তাসলিমা আক্তার জানান, তাদের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার উরুকচাইল গ্রামে। তার বাবার নাম আব্দুল মান্নান। দুই ছেলে ও এক মেয়ে সহ পরিবার নিয়ে মীরহাজিরবাগ এলাকায় থাকেন। ঘটনার দিন সোমবার তার অফিস বন্ধ ছিলো। অন্য কোনো কাজে বাসা থেকে বের হয়েছিলেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App