×

জাতীয়

বিদেশি হস্তক্ষেপ মেনে নেয়া হবে না

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২, ১১:৫৭ এএম

বিদেশি হস্তক্ষেপ মেনে নেয়া হবে না

ছবি: সংগৃহীত

জাতীয় নির্বাচন নিয়ে সম্প্রতি জাপানি রাষ্ট্রদূতের মন্তব্যে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, নির্বাচন এদেশের অভ্যন্তরীণ বিষয় বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে বিদেশি হস্তক্ষেপ মেনে নেয়া হবে না। তাদের ডেকে সতর্ক করা হবে।

বুধবার (১৬ নভেম্বর) সকাল ১০ টায় সময় ঐতিহাসিক মুজিবনগর আম্রকাননে গাছের পরিচর্যা কার্যক্রমের উদ্বোধন কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।

তিনি আরও বলেন, দেশে দুর্ভিক্ষ আসার কোন সুযোগ নেই। বর্তমানে দেশে প্রচুর পরিমাণ খাদ্যশস্য উৎপাদন হচ্ছে। এছাড়াও ডলার সংকটটি আন্তর্জাতিক সমস্যা। ইউক্রেন যুদ্ধের শেষে সমস্যা আর থাকবে না বলে জানান মন্ত্রী। খাদ্যশস্য উৎপাদনের পাশাপাশি ডলার সংকট সমাধানে কাজ করছে সরকার।

মুজিবনগর এসে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন মুজিবনগর স্মৃতিসৌধের পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানান, এবং এক মিনিট নীরবতা পালন করেন। পরে মন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর কমপ্লেক্স অবস্থিত মহান মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত আম্রকাননের সার্বিক পরিচর্যা কার্যক্রমের উদ্বোধন করেন এবং পাশে একটি বৃক্ষ রোপণ করেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, কৃষি মন্ত্রালয়ের সিনিয়র সচিব সায়েদুল ইসলাম, জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, জেলা পুলিশ সুপার রাফিউল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলার পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, মুজিবনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতাসহ রাজনৈতিক নেতৃবৃন্দ সরকারি কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App