×

খেলা

ঢাকায় পা রেখেই অসুস্থ ডোমিঙ্গো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২, ০৮:২৭ পিএম

ঢাকায় পা রেখেই অসুস্থ ডোমিঙ্গো

জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো

লম্বা ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। তবে ঢাকায় পা রেখেই অসুস্থ হয়ে পড়েছেন জাতীয় দলের এই হেড কোচ। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গোর সঙ্গে বসার কথা ছিল প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর। কোচের সঙ্গে কথা বলতেই বিকেএসপিতে সকালে আসেন তিনি। জাতীয় দল নিয়ে আলোচনা করবেন, ভারতের বিপক্ষে সিরিজে ওয়ানডে ও টেস্ট দল কেমন হবে, এসব নিয়ে শলা-পরামর্শ করার পরিকল্পনা ছিল তার।

কিন্তু অল্পক্ষণের মধ্যেই জানা হয়ে গেল, জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো আসছেন না। তার শরীর খারাপ। অসুস্থ হয়ে পড়েছেন ঢাকায় আসার পরই।

রাজধানী ঢাকায় পা রাখার ২৪ ঘণ্টা না যেতেই অসুস্থ হয়ে পড়েছেন রাসেল ডোমিঙ্গো। প্রধান নির্বাচক জানিয়েছেন, হেড কোচের ঠান্ডা জ্বর, তাই বিকেএসপি আসতে পারেননি। আর সে কারণেই তার সঙ্গে আগে থেকে ঠিক করা মিটিংটাও হয়নি।

ভারতের সঙ্গে ওয়ানডে আর টেস্ট দল সাজানো ও ক্রিকেটার নির্বাচন কর নিয়ে কথা বলতে গিয়ে কদিন আগে নান্নু জানিয়েছিলেন, যেহেতু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ (৪, ৭ ও ১০ ডিসেম্বর), তাই তারা আগে ওয়ানডে দল ঘোষণা করবেন। এবং সেটা ১৮ নভেম্বরের মধ্যেই হতে পারে।

হেড কোচ রাসেল ডোমিঙ্গো ১৪ নভেম্বর দক্ষিণ আফ্রিকা থেকে ঢাকায় পৌঁছার পরই প্রধান নির্বাচকের সঙ্গে বসে দল ঠিক করার কথা ছিল। কিন্তু হেড কোচের অসুস্থতার কারণে সেই বৈঠক হয়তো কদিন পিছিয়ে যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App