×

খেলা

আর্জেন্টিনা সমর্থকদের মিলাদ ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২, ০৯:০০ পিএম

আর্জেন্টিনা সমর্থকদের মিলাদ ভাইরাল

ছবি: সংগৃহীত

আগামী ২০ নভেম্বর শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর। চার বছর পরপর বিশ্বকাপকে ঘিরে চলে উন্মাদনা। সেই উন্মাদনার রেশ পুরো বিশ্বের পাশাপাশি বালাদেশেও চলে তুমুলভাবে।

তবে বাংলাদেশে বেশির ভাগ সমর্থক বিশ্বকাপের আসর শুরু পর দুইভাগে বিভক্ত হয়ে যায়। এরমধ্যে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকই বেশি। আর নিয়মিত এই সমর্থকদের মধ্যে চলে কথার যুদ্ধ।

এবার এই দুই ফুটবল পরাশক্তির ভক্তদের উন্মাদনাকে নাটকে ফুটিয়ে তুলছেন নির্মাতা মোহাম্মাদ মিফতাহ আনান। ‘ঢাকাইয়া ওয়ার্ল্ডকাপ’ নামের এই নাটকে তুলে ধরা হবে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের পাগলামি। পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শ্যুটিং হয়েছে। এই নাটকটিতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব, জোভান, রিয়াসহ আরও অনেকে।

সম্প্রতি এই নাটকের শ্যুটিংয়ের সময়ে ফেসবুক লাইভ করেন অভিনেতা জোভান। সেখানে তিনি শ্যুটিংয়ের একটা অংশ দেখান। সেখানে দেখা যায় একদল আর্জেন্টিনা সমর্থক দোয়া মাহফিলের আয়োজন করেছে। আর্জেন্টিনা যেন বিশ্বকাপ জিততে পারে সেই জন্য তারা একটি ফুটবল ক্লাবের পক্ষ থেকে এটি আয়োজন করে।

জোভানের লাইভটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর এই ভিডিওর স্ক্রিনশট নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের ট্রল করছে ব্রাজিল সমর্থকরা। নাটকটিতে ফারহান আহমেদ জোভান অভিনয় করছেন ‘মুন্না’ নামের এক ব্রাজিল সমর্থকের চরিত্রে। একই নাটকে অভিনেতা তৌসিফ মাহবুব অভিনয় করছেন আর্জেন্টিনা সমর্থকের চরিত্রে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App