×

খেলা

অবসর নিয়ে মুখ খুললেন মেসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২২, ০৪:০৪ পিএম

অবসর নিয়ে মুখ খুললেন মেসি

চলতি বছর দুর্দান্ত ফর্মে রয়েছেন লিওনেল মেসি। এজন্য মেসি ভক্তরা আশায় বুক বেঁধেছেন বিশ্বকাপে এবার চ্যাম্পিয়ন হবে আর্জেন্টিনা। তবে আর্জেন্টিনা ইতালিকে হারিয়ে লা ফিনালিসিমা ট্রফি জয়ের পর সাংবাদিকদের মেসি জানিয়েছিলেন এবারের বিশ্বকাপই তার ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ। তাই মাঠের লড়াইয়ে এখনো না নামলেও সবাই চিন্তায় আছে আর্জেন্টিনার হয়ে আর কয়দিন খেলবেন লিওনেল মেসি।

বিশ্বকাপের পরেই মেসি ইতি টানবেন কী জাতীয় দলের জার্সিতে? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই উত্তর দিয়েছেন এলএমটেন। সাক্ষাৎকারে নিজের ভবিষ্যত নিয়ে খুব বেশি কথা বলেননি মেসি। মেসি বলেছেন, আমি ফুটবল ভালবাসি। খেলাটা উপভোগ করি। সারা জীবন ধরেই সেটা করে এসেছি। তাই ফুটবলের সঙ্গে যুক্ত এমন কোনও কাজই করব। জানি না কী হতে চলেছে। তবে খুব বেশি দিন খেলব এটা মনে হচ্ছে না।

তিনি বলেন, আমি জানি না। ছোটবেলা থেকেই আর্জেন্টিনার হয়ে খেলা স্বপ্ন ছিল। মাঠে নেমে নীল-সাদা জার্সি পরে খেলতে চেয়েছিলাম। কিন্তু এখন খেলতে গেলে অনেক কিছুই মাথায় রাখতে হবে। সম্প্রতি আমার জীবনে বড় পরিবর্তন এসেছে এবং সেটা অনেক সময় নিয়েছে। এখন সেটা পেরিয়ে এসেছি। সুন্দর একটা শহরে থাকি ও তাদের হয়ে ক্লাব ফুটবলে খেলি। প্রথম বছর কঠিন ছিল। খুব একটা উপভোগ করতে পারিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App