×

রাজনীতি

সিলেটে ইলিয়াস আলীর স্ত্রীর গাড়ি ভাঙচুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২, ১১:১৫ পিএম

সিলেটে ইলিয়াস আলীর স্ত্রীর গাড়ি ভাঙচুর

ছবি: সংগৃহীত

নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর পত্নী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদী লুনার গাড়ি ভাঙচুর করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) সিলেটের ওসমানীনগরে এ হামলার ঘটনা ঘটে।

আগামী ১৯ নভেম্বরের সিলেট বিভাগীয় সমাবেশ হওয়ার কথা। এ উপলক্ষে প্রচারপত্র বিতরণ করছিলেন তাহসিনা রুশদী লুনা। এ সময় পুলিশ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের বাধার সম্মুখীন হন তিনি। বিএনপির দুই নেতাকে আটক করেছে পুলিশ।

গোয়ালাবাজার এলাকায় লুনার গাড়িতে হামলা করে গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ করেন ইলিয়াস পত্নী লুনা। তিনি বলেন, হামলা প্রতিহত করতে গিয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল্লাহ মিছবাহ ও উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুর রুপ আব্দুল আহত হয়েছেন বলেও অভিযোগ করেন তিনি। এছাড়াও প্রচারপত্র বিতরণকালে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য ফয়সল আহমদ মিলন, উমরপুর ইউনিয়ন বিএনপির নেতা নুরুল ইসলামকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ।

এদিকে, বিএনপি নেতাকর্মীদের নেতৃত্বে গোয়ালাবাজারে যুবলীগ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া। এ হামলায় যুবলীগের ছয় নেতাকর্মী আহত হয়েছে বলে জানান তিনি।

জাবেদ আহমদ আম্বিয়া বলেন, প্রতিষ্ঠাবার্ষির্কী পালন করতে গোয়ালাবাজার এলাকায় কেক কাটছিল যুবলীগের নেতাকর্মীরা। এ সময় বিএনপির নেতাকর্মীরা ইলিয়াস আলীর স্ত্রীকে সঙ্গে নিয়ে হামলা করলে আমাদের ছয় নেতাকর্মী আহত হয়।

ইলিয়াস পত্নী তাহসিনা রুশদীর লুনা বলেন, পূর্ব নির্ধারিত প্রচারপত্র বিতরণ কর্মসূচি চলাকালে গোয়ালাবাজার এলাকায় পুলিশ এবং যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দিয়ে আমার ব্যবহৃত গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। পুলিশ এখন উল্টো বলছে আমরা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা করেছি।

ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। যুবলীগ ও ছাত্রলীগের ওপর হামলার ঘটনায় অভিযোগ দেওয়া হলে মামলা নেওয়া হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App