×

জাতীয়

সাভারে এসিল্যান্ডকে ছুরিকাঘাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২, ০৬:০২ পিএম

সাভারে এসিল্যান্ডকে ছুরিকাঘাত

ছবি: সংগৃহীত

রাজধানী ঢাকার অদূরে সাভারে এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। তিনি গুরুতর আহত হওয়ায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবু বকর সিদ্দিককে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা।

সোমবার (১৪ নভেম্বর) রাতে সাভারের সিঅ্যান্ডবি এলাকায় এ ঘটনা ঘটে। আহত আবু বকর সিদ্দিক পটুয়াখালীর কলাপাড়া উপজেলার এসিল্যান্ড হিসেবে কর্মরত। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার হাকুড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার রাত সাড়ে ১১টার দিকে সাভারের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় বাস থেকে নামার পর আবু বকর সিদ্দিক হেঁটে যাচ্ছিলেন। এ সময় চার থেকে পাঁচজন তার পথ রোধ করে। এরপর তাকে ছুরিকাঘাত করে তার কাছ থেকে টাকাপয়সা ও মুঠোফোন নিয়ে নেয়। দুর্বৃত্তরা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সীমানাপ্রাচীরের দেয়াল টপকে পালিয়ে যায়। পরে স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এ ব্যাপারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক উজ্জ্বল হোসেন বলেন, আহত আবু বকর সিদ্দিকের শরীরের বিভিন্ন স্থানে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার বুক, পেট ও হাতে পাঁচটি জখম পাওয়া গেছে। আবু বকর সিদ্দিককে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, গুরুতর আহত এসিল্যান্ডকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App