×

সারাদেশ

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২, ০৫:১২ পিএম

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি

ছবি: ভোরের কাগজ

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, আমরা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। এখন দেশ স্বাবলম্বী হয়েছে। আমরা এখন খাদ্যের জন্য কারো নিকট হাত পাততে হবে না।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মানুষের চিকিৎসা, শিক্ষা সর্বক্ষেত্রে আমরা সফলা অর্জন করেছি, অবকাঠামোর উন্নতি হয়েছে। কৃষিক্ষেত্রে উন্নতি হয়েছে। এখন আর কাউকে না খেয়ে থাকতে হয়না। আজকে দেশের অর্থনৈতিক উন্নতি দেশকে সামনের দিকে নিয়ে যাচ্ছে। এগুলোই প্রমান করে আওয়ামীলীগ সঠিক পথে এগুচ্ছে। তিনি বলেন, এদেশের যত কিছু ভাল কাজ হয়েছে সবই হয়েছে আওয়ামী লীগের হাত ধরে।

সাবেক শিক্ষামন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে ও নির্দেশনায় যুদ্ধ করে আমরা দেশকে স্বাধীন করেছি। এ জন্য ৩০ লাখ মানুষকে প্রাণ দিতে হয়েছে। যারা এদেশের স্বাধীনতা চায়নি তারা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে।

শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি নুর হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।

তিনি বলেন, আমি শেখ হাসিনার একজন উন্নয়নকর্মী। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে উন্নয়নের জন্যই এ জায়গায় এনেছেন। তিনি আমাকে বলেছেন আপনি হাওরের সন্তান। হাওরের জন্য কাজ করুন। তার নির্দেশে শুধু হাওরাঞ্চল নয় পুরো বাংলাদেশের জন্য কাজ করার সুযোগ পেয়েছি৷ মানুষের জীবনমান উন্নয়নে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যেতে চাই।

সমেলনে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিরি অন্যতম সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সংরক্ষিত মহিলা সাংসদ এডভোকেট শামীমা আক্তার খানম, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজসহ কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App