×

বিনোদন

পুরস্কার জিতলেন টেইলর ও হ্যারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২, ০২:৫৫ পিএম

পুরস্কার জিতলেন টেইলর ও হ্যারি

টেইলর সুইফট ও হ্যারি স্টাইলস

এই বছরের এমটিভি ইউরোপীয় সংগীত পুরস্কারের বড় বিজয়ী হিসেবে চারটি পুরস্কার ঘরে তুললেন বিশ্বখ্যাত পপ তারকা টেইলর সুইফট। গত রবিবার আয়োজিত এমটিভি ইউরোপিয়ান মিউজিক অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠানে সেরা ভিডিও, সেরা শিল্পী, সেরা পপ এবং সেরা লংফর্ম ভিডিও হিসেবে চারটি পুরস্কার পেয়েছেন গায়িকা।

১০ মিনিটের অল টু ওয়েল সংস্করণের ভিডিওটি তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ছিল উল্লেখ করে টেলর বলেছেন, অভিজ্ঞতা তাকে শিখিয়েছে, কীভাবে গান লেখার মতোই চলচ্চিত্রও নির্মাণ করা যায়।

এদিকে ব্রিটিশ পপ তারকা হ্যারি স্টাইলস এ বছর সর্বাধিক মনোনয়ন পেয়েছিলেন। সেরা শিল্পী, সেরা গান এবং সেরা ভিডিওসহ ৭টি মনোনয়ন নিয়ে শেষ পর্যন্ত সেরা গানের জন্য পুরস্কার ঘরে তোলেন এই তারকা।

হিপ-হপ সুপারস্টার নিকি মিনাজ, ফরাসি ইলেকট্রনিক ডিজে ডেভিড গুয়েটা এবং কোরিয়ান বয় ব্যান্ড সেভেন্টিনও ২০২২ এমটিভি ইএমএ’তে একাধিক ট্রফি জিতেছেন। সুপার ফ্রিকি গার্লের জন্য সেরা গানের ট্রফির পাশাপাশি সেরা হিপ-হপ অ্যাক্টের সম্মানও জিতেছেন মিনাজ। সেরা ইলেকট্রনিক এবং আমেরিকান পপ গায়ক বেবে রেক্সার সঙ্গে যৌথ ট্র্যাক ‘আই এম গুড’এর জন্য সেরা সহযোগিতার পুরস্কার জিতেছেন গুয়েটা।

গুয়েটা এবং রেক্সা তাদের গানের লাইভ পারফরম্যান্সের মাধ্যমে রবিবারের ইভেন্টের সূচনা করেন। ড্যামন অ্যালবার্ন এবং জেমি হিউলেটের ভার্চুয়াল ব্যান্ড গরিলাজ সেরা বিকল্প হিসেবে পুরস্কার ঘরে তোলে। সেরা আরএন্ডবি অ্যাক্টের জন্য পুরস্কার জিতেছেন ক্লোয়ে এবং কোরিয়ান র‌্যাপার লিসা সেরা কে-পপ ট্রফি ঘরে তুলেছেন।

সেরা ল্যাটিন অ্যাক্ট পুরস্কার ঘরে তোলেন ব্রাজিলিয়ান গায়ক ও গীতিকার অনিত্তা। থর: লাভ এন্ড থান্ডার পরিচালক তাইকা ওয়াইতিতির সঙ্গে যৌথভাবে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রিটা ওরা। রবিবার রাতে জার্মানির ডুসেলডর্ফ থেকে সরাসরি সম্প্রচার করা হয়েছিল অনুষ্ঠানটি। ১৭০টিরও বেশি দেশে লাইভ করা হয়েছিল অনুষ্ঠানটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App