×

বিনোদন

কোলাহল উইথ আফজাল হোসেন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২, ০৫:১৪ পিএম

কোলাহল উইথ আফজাল হোসেন

ছবি: ভোরের কাগজ

কোলাহল উইথ আফজাল হোসেন
কোলাহল উইথ আফজাল হোসেন

দীর্ঘ ৩ ঘন্টার আলাপচারিতায় জীবনের গল্প বললেন কিংবদন্তী অভিনেতা-নির্মাতা আফজাল হোসেন। অনুষ্ঠানের নাম “কোলাহল উইথ আফজাল হোসেন”। তানভীর তারেক এর গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনায় এই অনুষ্ঠানের বিভিন্ন সেগমেন্ট এ ক্যারিয়ারের দীর্ঘ পথ, নিজের অভিনয় জীবনের দর্শন , প্রেম বিয়ে গসিপ, বিজ্ঞাপন শিল্পের পথিকৃত হিসেবে নিদের চ্যালেঞ্জসহ সমসাময়িক ফিল্ম ইন্ডাস্ট্রি ও কাজ নিয়ে কথা বলেছেন ।

তবে সেলিব্রিটি টকশো তে আরো খানিকটা ভিন্নতা আনতেই বিভিন্ন বিষয় নিয়ে ১০ টি করে প্রশ্ন করেছেন আরো ৩ সাংবাদিক। তারা হলেন শ্রাবণী রাখী, অনিন্দ্য মামুন ও অপূর্ণ রুবেল ।

অনুষ্ঠান প্রসঙ্গে আফজাল হোসেন বলেন , সবার ভাবনার জগত বা কাজের ধারা তো একরকম না। তানভীর তারেকের এই সৃজনশীল কাজের ধারাটা আমার ভাল লাগে । তাই এর আগেও তার সাথে যখন আড্ডা দিতে বসেছি - কথা বলে আরাম পেয়েছি। অর্থাৎ আমার বলার আগ্রহের জায়গাগুলোতেও সে ছুতে পেরেছে । এই আড্ডাটিও উপভোগ করলাম ।

উপস্থাপক তানভীর তারেক বলেন, আফজাল ভাই আমাদের শোবিজ জগতের বিশেষ মানুষ। তার প্রতিটা কাজ , প্রতিটা অঙ্গন এত যত্ন দিয়ে তিনি পথ হেঁটেছেন , অথচ তার এসব গুঢ় দর্শন নিয়ে বিস্তারিত কোনো কথপোকথন নেই । যা আছে একই কথার পুনরাবৃত্তি। কোলাহল উইথ আফজাল হোসেন নামের এই সিরিজে গুণী মানুষদের ভাবনাগুলো আমি বিশদভাবে তুলে আনতে চাই। তা বাজারী কন্টেন্ট হিসেবে খুব চাহিদা সম্পন্ন না হোক, কিচ্ছু যায় আসে না। কিন্তু সঞ্চালক হিসেবেও আমি মনে করি নিজস্ব একটা দায়বোধ রয়েছে। আমাদের দেশে অনেক কিংবদন্তী চলে গেছেন যাদের কোনো রেফারেন্স ইন্টারভিউ নাই, আত্মজীবনীমূলক প্রকাশনা নাই, সেই কাজগুলোই ভিজুয়ালী প্রথমে পরে প্রিন্টেড আকারে গ্রন্থনায় আনতে চাই। তারই ধারবাহিকতায় কোলাহল উইথ আফজাল হোসেন - একটা সময়ের স্মারক । অনুষ্ঠানটি করতে পেরে নিজেরও আনন্দবোধ হয় ।

অনুষ্ঠানটির চিত্রগ্রহণ ও সম্পাদনায় ছিলেন মোস্তাফিজ মিঠু । অনুষ্ঠান টি স্বাধীন মিউজিক অ্যাপসহ তানভীর তারেক এর অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেজ এ অবমুক্ত হবে ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App