×

বিনোদন

অডিশনে নার্ভাস ছিলেন সানি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২, ০৩:২৪ পিএম

অডিশনে নার্ভাস ছিলেন সানি

সানি লিওন

অডিশনে নার্ভাস ছিলেন সানি

বলিউড সেনসেশন সানি লিওন সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের সঙ্গে একটি সিনেমার কাজ শেষ করেছেন ও বর্তমানে তার আসন্ন সিনেমা ও মাই ঘোস্ট’র প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সানি অনুরাগ কাশ্যপের বিষয়ে কথা বলেছেন।

অনুরাগের সঙ্গে করা চলচ্চিত্র সম্পর্কে প্রশ্ন করা হলে এই নায়িকা বলেন, এটি ইতোমধ্যে শেষ হয়েছে। অনুরাগ আশ্চর্যজনক এবং খুব ঠাণ্ডা প্রকৃতির মানুষ। আমি তার সঙ্গে কাজ করতে পছন্দ করতাম। তিনি আমার কাছ থেকে যা চেয়েছিলেন, আমি তা দেয়ার চেষ্টা করেছি এবং তিনি এতে খুশি। তিনি কাজের বিষয়ে খুব সিরিয়াস ছিলেন। তাই আমি নিজের জায়গা থেকে সর্বোচ্চ দেয়ার চেষ্টা করেছি। অবশেষে সেটি তার মনের মতো হয়েছে, যা আমাকেও খুশি করেছে।

সিনেমাটির অডিশন সম্পর্কে সানি বলেন, অডিশনের সময় আমি খুব নার্ভাস ছিলাম। এটি অত্যন্ত চাপের ছিল। কারণ তিনি পুরো অফিসকে আমন্ত্রণ জানিয়েছিলেন। ছবিতে যারা কাজ করছেন তারা সবাই সেখানে বসে ছিলেন। সবচেয়ে মজার ব্যাপারটি ছিল যে আমার অডিশন একটি পরীক্ষায় পরিণত হয়েছিল। তিনি ঘুরে ঘুরে সবাইকে জিজ্ঞেস করেছিলেন, আপনারা কী মনে করেন, সে কি এই চরিত্রে মানানসই? আমি মার্কিন যুক্তরাষ্ট্রে অডিশন দিয়েছিলাম, কিন্তু আমি কখনোই এমন অডিশন দেয়নি। সর্বোপরি, আমি তার সম্পর্কে যা পছন্দ করেছি তা হলো, প্রত্যেকের মতামত তার কাছে গুরুত্বপূর্ণ।

সামনে বেশ কিছু সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সানি লিওনের। আর রাধাকৃষ্ণানের পরিচালনায় পাত্তা, সুরিয়ার পরিচালনায় গিন্না, যুভানের পরিচালনায় ও মাই ঘোস্ট মুক্তি পাবে এ বছরই। বেশ ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App