×

চিত্র বিচিত্র

স্বামীকে বশ করতে জ্যোতিষীকে ৫৯ লাখ টাকা দিলেন স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২২, ১০:১৯ এএম

স্বামীকে বশ করতে জ্যোতিষীকে ৫৯ লাখ টাকা দিলেন স্ত্রী

প্রতীকী ছবি

ভারতের মুম্বাইয়ে স্বামীকে বশ করতে জ্যোতিষীকে ৫৯ লাখ টাকা দিলেন এক স্ত্রী। স্বামীর ওপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ কায়েম করিয়ে দেওয়ার লোভ দেখিয়ে ৫৯ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ওই জ্যোতিষীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, মুম্বাইয়ে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে সংসার করেন অন্ধেরি নামের এক ব্যবসায়ী। তার বয়স ৩৯ বছর। দাম্পত্য কলহ লেগেই থাকত। তাই সন্তানদের কথা ভেবে স্বামীর সঙ্গে থাকলেও ওই নারীর মনের মানুষ ছিলেন অন্য কেউ। ১৩ বছর ধরে ওই নারীর অন্য ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রী দাবি করেন, অন্য ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কথা জানতে পেরে ওই ব্যবসায়ী স্ত্রীকে বিবাহবিচ্ছেদের হুমকি দেন। ভয় পেয়ে প্রেমিকের সঙ্গে সব যোগাযোগ ছিন্ন করে দেন তিনি।

এদিকে, দীপাবলি উপলক্ষে নিজের সংস্থার কর্মচারীদের ‘বোনাস’ দেবেন বলে অক্টোবরের ১০ তারিখ বাড়িতে ৩৫ লাখ টাকা স্ত্রীকে জানিয়েই আলমারিতে রেখেছিলেন ওই ব্যবসায়ী। এক সপ্তাহ পর আলমারিতে সেই টাকা না পাওয়ায় স্ত্রীকে ডেকে জানতে চান স্বামী। স্ত্রীর উত্তরে অসঙ্গতি দেখে, ব্যবসায়ী তার ভাইকে খবর দেন। দুজনের ক্রমাগত জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়েন ওই নারী।

ওই নারী জানান, প্রতিদিনের দাম্পত্য অশান্তি থেকে মুক্তি পেতে এবং স্বামীকে বশ করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলাপ হওয়া বাদল শর্মা নামের এক জ্যোতিষীকে পুরো টাকা তিনি দিয়ে দিয়েছেন!

নিজের প্রেমিকের সাহায্যে জ্যোতিষীর কাছে পৌঁছালে তিনি জানান, কালো জাদুর সাহায্যে তিনি সব সমস্যার সমাধান করে দেবেন। কিন্তু তার জন্য প্রচুর টাকা খরচ করতে হবে। স্বামীকে না জানিয়ে বাড়িতে রাখা নিজের যাবতীয় গয়না এবং টাকা জ্যোতিষীকে দিতে থাকেন তিনি। ওই ব্যবসায়ীর অভিযোগ পেয়ে, তল্লাশি চালিয়ে জ্যোতিষীর কাছ থেকে টাকা এবং সোনার গয়না মিলিয়ে মোট ৫৯ লাখ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App