×

জাতীয়

পরী মনির বিরুদ্ধে র‍্যাব কর্মকর্তার সাক্ষ্য

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২২, ০৩:২৯ পিএম

পরী মনির বিরুদ্ধে র‍্যাব কর্মকর্তার সাক্ষ্য

চিত্রনায়িকা পরীমনি। ছবি: সংগৃহীত

পরী মনির বিরুদ্ধে র‍্যাব কর্মকর্তার সাক্ষ্য
পরী মনির বিরুদ্ধে র‍্যাব কর্মকর্তার সাক্ষ্য
পরী মনির বিরুদ্ধে র‍্যাব কর্মকর্তার সাক্ষ্য

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় আলোচিত- সমালোচিত চিত্রনায়িকা পরী মনির বিরুদ্ধে জব্দ তালিকার সাক্ষী র‍্যাবের উপপরিদর্শক আবু হেনা মোহাম্মদ মোস্তফা কামাল সাক্ষ্য দিয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে তিনি সাক্ষ্য দেন। তবে এদিন তার জেরা শেষ না হয়নি। এজন্য পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১৫ ডিসেম্বর দিন ধার্য করেন আদালত। এসময় পরী মনির পক্ষে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী হাজিরা দেন। এছাড়া জামিনে থাকা দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন আদালতে উপস্থিত হন।

পরী মনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভি বিষয়ট নিশ্চিত করেছেন।

এরআগে, গত ১২ মে পরী মনির আইনজীবী ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেন। পরে ২ জুন আদালত এ অভিনেত্রীর ব্যক্তিগত হাজিরা মওকুফ করেন। এদিকে গত ৫ জানুয়ারি আদালত আসামিদের অব্যাহতির আবেদন খারিজ করে পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের আদেশ দেন। অন্যদিকে গত বছরের ৪ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরী মনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরী মনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পরী মনির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেওয়া নেয়া হয়। গ্রেফতারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরী মনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সেসময় থেকে পরিমনিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App