×

জাতীয়

বিএনপি-জামায়াতকে ঠেকাতে প্রস্তুত আ. লীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২২, ০৮:৫৭ পিএম

বিএনপি-জামায়াতকে ঠেকাতে প্রস্তুত আ. লীগ

সোমবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সভা। ছবি: ভোরের কাগজ

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের যে কোন গুজব অপপ্রচার ঠেকাতে প্রস্তুত রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি।

সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের উপকমিটির ২২তম সভায় সদস্যরা একথা ব্যক্ত করেন।

সভায় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. হোসেন মনসুরের সভাপতিত্বে এবং কমিটির সদস্য সচিব, দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুরের সঞ্চালনায় উপকমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়া চতুর্থ শিল্প বিপ্লব নিয়ে আন্তর্জাতিক কনফারেন্স সফলভাবে আয়োজিত ১১টি উপ কমিটির সদস্যরাও উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত কমিটির সদস্যরা, বিএনপি-জামায়াত শাসন আমলে দেশের বিদ্যুত পরিস্থিতির বেহাল দশা, দুর্নীতিতে টানা পাঁচবার চ্যাম্পিয়ন হওয়াসহ হওয়া ভবনের নামে প্যারালাল প্রশাসন গঠনের মাধ্যমে দেশকে ধ্বংসের ধারপ্রাস্তে ঠেলে দেয়ার ইতিহাস গুলো দেশের তরুণ সমাজের মাঝে তুলে ধরার কথা ব্যক্ত করেন।

সভায় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর বলেন, আগামী ১০ ডিসেম্বরকে টার্গেট করে বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে অপচেষ্টা চালাতে পারে। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। দেশের সাধারণ মানুষকে সাথে নিয়ে বিএনপি-জামায়াতের সব অপচেষ্টা কঠোর ভাবে মোকাবেলা করা হবে।

তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে দেশে রেখে নানান গুজব অপপ্রচার ছড়াতে চাইবে বিএনপি-জমায়াত। এদের যে কোন গুজব অপপ্রচার ঠেকাতে প্রস্তুত রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ নেতাকর্মীরা।

চতুর্থ শিল্প বিপ্লব নিয়ে আন্তর্জাতিক কনফারেন্স সফল ভাবে শেষ করতে কাজ করায় সকল সদস্যদের ধন্যবাদ জানানো হয়। আন্তর্জাতিক কনফারেন্সের সংবাদ দেশে বিদেশে ব্যাপক প্রচার করায় সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ইতিবাচক সংবাদগুলো আরো বেশি বেশি প্রচারের আহবান জানান বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App