×

বিনোদন

‘পরী মণিকে খোঁচা’ দিয়ে পোস্ট সরালেন মিম!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২২, ০১:০৩ পিএম

‘পরী মণিকে খোঁচা’ দিয়ে পোস্ট সরালেন মিম!

পরী মণি-মিম

বেশ কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরী মণি ও বিদ্যা সিনহা মিমের কথার লড়াই। এই লড়াই শুরু হয়েছে পরী মণির স্বামী চিত্রনায়ক শরিফুল রাজকে কেন্দ্র করে। বিষয়টি নিয়ে এই দুই তারকার মধ্যে তোলপাড় শুরু হয়েছে।

কয়েকদিন আগেই এক ফেসবুক পোস্টে নিজের স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ ও মিমের মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দেন পরী মণি।

এর জবাবে নাম উল্লেখ না করে চিত্রনায়িকা পরী মণির উদ্দেশে স্ট্যাটাস দেন মিম। এই নিয়ে আবারও পাল্টা স্ট্যাটাস দেন পরী মণি। এরই ২৪ ঘণ্টা যেতে না যেতেই আবারও পরী মণিকে ‘খোঁচা’ দেয়ার অভিযোগ উঠেছে মিমের বিরুদ্ধে।

রবিবার (১৩ নভেম্বর) নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে তারই একটি বাণী ফেসবুকে পোস্ট করেছেন মিম। বাণীটি হলো, ‘মানুষ মিথ্যা কথা বলে প্রয়োজনে এবং স্বার্থের কারণে।’ বাণীটি মিমের ফেসবুক ভেরিফায়েড পেজে পোস্ট করার করার পর পরই নানা ধরনের মন্তব্যের ঝড় উঠেছে ফেসবুকে। অনেকেই এ বাণীটিকে ‘পরী মণির বিরুদ্ধে খোঁচা’ হিসেবে আখ্যায়িত করছেন।

পোস্টে মন্তব্যের ঘরে মন্তব্যগুলো ছিল এমন- ‘এখানেও খোঁচা!’, ‘পরী মণিকে খোঁচা দিলেন নাকি?’, ‘পরী মণিরে এভাবে খোঁচা না দিলেও পারতেন!’, ‘পরী মণিকে মাইর দিলেন’, ‘মনে মনে মেনশন পরী মণি’, ‘খোঁচা রে’, ‘খোঁচা চলতেই আছে’।

এমন নানা মন্তব্য আসতে থাকে মিমের সেই পোস্টে। এসব মন্তব্যের ঝড়েই হয়তো পোস্টটি সরিয়ে ফেলেছেন তিনি। কারণ আধাঘণ্টা পর মিমের সেই পোস্ট ফেসবুকে আর দেখা যাচ্ছে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App