রাজপথে মোকাবিলা করবে আ.লীগ

আগের সংবাদ

চ্যালেঞ্জ থাকলেও ল্যাভরভকে স্বাগত জানাবে ঢাকা

পরের সংবাদ

এক বছরের সাজা এড়াতে ২৭ বছর পলাতক!

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২ , ৮:৪৮ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৪, ২০২২ , ৯:০৬ পূর্বাহ্ণ

পূর্বধলায় চুরির মামলায় এক বছরের সাজা এড়াতে ২৭ বছর পলাতক ছিলেন পূর্বধলার তরিকুল ইসলাম (৪৭)। কিন্তু শেষ রক্ষা করে উঠতে পারেননি তিনি। গত শনিবার (১২ নভেম্বর) দুপুরে তাকে নেত্রকোনা সদর থেকে গ্রেপ্তারে সক্ষম হয় পূর্বধলা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত তরিকুল পূর্বধলা উপজেলার খলিশাউর ইউনিয়নের ইছুলিয়া গ্রামের বাসিন্দা মৃত শেরু মিয়ার ছেলে।

পুলিশ সুত্রে জানাযায় ১৯৯৫ সালে একটি চুরির মামলায় তরিকুল ইসলাম এক বছরের সাজাপ্রাপ্ত হয়। মামরায় রায় ঘোষণার আগে থেকেই পলাতক ছিলেন তিনি। ১৯৯৯ সালে ২৫ আগস্ট তার অনুপস্থিতিতেই এ মামলায় রায় ঘোষণা করেন নেত্রকোনা জেলা ও দায়রা জজ। রায়ে তাকে এক বছরের সাজা দেয়া হয়। পরে এই বছরের সাজা এড়াতে ২৭ বছর পলাতক ছিলেন তিনি। এই দীর্ঘ সময় সে ছদ্মবেশে বিভিন্ন সময় নানা ধরনের পণ্য সামগ্রী ফেরী করে বিক্রি করতেন। কিন্তু শেষ রক্ষা করতে পারলে না তিনি। অবশেষে পূর্বধলা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোনা সদর থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে। পরে আদালতে সোর্পদ করা হয়েছে ওই আসামিকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়