×

সারাদেশ

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় জাতীয় পার্টি নেতার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২২, ০৮:৩১ পিএম

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় জাতীয় পার্টি নেতার মৃত্যু

ছবি: ভোরের কাগজ

নোয়াখালী সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মো. আবদুল হামিদ (৫২) নামের এক জাতীয় পার্টির নেতার মৃত্যু হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) বিকালে সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের নুরুপাটোয়ারীর হাট এলাকায় সোনাপুর-আলেকজান্ডার সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. আবদুল হামিদ এওজবালিয়া ইউনিয়নের চাড়াবানু গ্রামের মৃত নুরুল হকের ছেলে এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়ী।

নিহতের চাচাত ভাই সাহাব উদ্দিন বলেন, আগামী শুক্রবার একটি পারিবারিক অনুষ্ঠানের দাওয়াত দেওয়ার জন্য মোটরসাইকেল যোগে নুরুপাটোয়ারীর হাট এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন আবদুল হামিদ। নুরুপাটোয়ারীরহাট এলাকায় পৌঁছালে আবদুল হামিদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এসময় গাছের সঙ্গে ধাক্কা লেকে তার মাথার পিছনের অংশে মারাক্তক আঘাত প্রাপ্ত হয়ে গুরুত্বর আহত হন হামিদ। পরে স্থানীয় লোকজন তাতে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, আবদুল হামিদের মৃত্যুর সংবাদে হাসপাতালে স্বজন ও জাতীয় পার্টির নেতাকর্মীরা ভিড় করে কান্নায় ভেঙ্গে পড়েন।

জেলা জাতীয় পার্টির সহসভাপতি অহিদ উদ্দিন মুকুল বলেন, আবদুল হামিদ জাতীয় পার্টির নিবেদীত নেতা ছিলেন। সংগঠনের পাশাপাশি তিনি জেলা শহরে ব্যবসা করার কারণে শহরের প্রত্যেকটি মানুষের মন জয় করে নিয়েছেন। তার মৃত্যুতে শহরে শোকের ছায়া নেমে এসেছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ আনোয়ারুল আজিম জাতীয় পার্টি নেতা আবদুল হামিদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মাথার পিছনের অংশে আঘাত পাওয়ার কারণে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App