শুভ জন্মদিন হুমায়ূন আহমেদ

আগের সংবাদ

আইএমএফের ঋণ যথাযথ ব্যবহার নিশ্চিত করতে হবে

পরের সংবাদ

ঢাকায় সৌদি উপ-স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১২:২৪ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১২:২৪ পূর্বাহ্ণ

দুই দিনের সরকারি সফরে ঢাকায় পা দিয়েছেন সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপমন্ত্রী নাসের বিন আবদুল আজিজ আল দাউদ। তার সঙ্গে এসেছেন সংশ্লিষ্ট দপ্তরের ১৩ কর্মকর্তা। শনিবার (১২ নভেম্বর) বিকেলে বিশেষ ফ্লাইটযোগে সৌদি আরব থেকে ঢাকায় আসেন উপমন্ত্রী নাসের। খবর-বাসসের।

বাশার বিমান ঘাঁটিতে তাকে উষ্ণ অভ্যর্থনা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, ঢাকায় সৌদির রাষ্ট্রদূত ঈসা ইউসেফ আলদুহাইলান, মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

সন্ধ্যায় রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর রাতে সৌদি দূতাবাসে রাষ্ট্রদূত ইউসেফ আলদুহাইলানের সঙ্গে নৈশভোজে অংশ নেয়ার কথা রয়েছে উপমন্ত্রীর।

সফরের দ্বিতীয় ও শেষ দিন রবিবার সকালে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার বাসভবন গণভবনে সৌজন্য সাক্ষাৎ করবেন। এরপর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে দ্বিপাক্ষিক বৈঠক ও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অংশ নেবেন।

দুপুরে হোটেল ইন্টারকন্টিনেন্টালে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মো. শাহরিয়ার আলমের সঙ্গে সাক্ষাৎ ও মধ্যাহ্নভোজে অংশ নেয়ার কথা রয়েছে নাসেরের।

রবিবার সন্ধ্যায়ই সৌদির একটি বিশেষ ফ্লাইটযোগে স্বদেশের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন উপমন্ত্রী।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়