শাহিন ইনজুরিতে না পড়লে ভিন্ন কিছু হতো

আগের সংবাদ

আদালতের নির্দেশে স্ত্রীকে ফিরে পেল স্বামী

পরের সংবাদ

কেন আর্মব্যান্ড পরে নেমেছিল বাটলাররা

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২২ , ১০:২১ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৩, ২০২২ , ১০:২১ অপরাহ্ণ

শেষ হলো টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। পাকিস্তানের বিপক্ষে জমজমাট ফাইনালে ইংল্যান্ডের ক্রিকেটাররা বাহুতে কালো ব্যাজ পরে মাঠে নেমেছিল যা সবার চোখেই ধরা পড়ে। হয়তো প্রথমে দেখে সবাই একটু অবাকই হয়েছিলেন। ফাইনালের মতো ম্যাচে তাদের বাহুতে কালো ব্যাজ থাকার কারণ নিয়েও অনেকের মনে প্রশ্ন ছিল।

পরে জানা গেল আসল কারণ। ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার, প্রয়াত ডেভিড ইংলিশকে শ্রদ্ধা জানাতেই কালো আর্মব্যান্ড পরে খেলতে নেমেছিলেন জস বাটলার-বেন স্টোকসরা।

শনিবার (১২ নভেম্বর) ৭৬ বছর বয়সী ইংল্যান্ড ক্রিকেটের ‘গডফাদার’ খ্যাত ডেভিড ইংলিশ মৃত্যু বরণ করেন।

তার মৃত্যুর পর ফাইনালের আগে ইংলিশ অধিনায়ক বাটলার টুইট করেন, ডেভিড ইংলিশের মৃত্যুর খবরে আমরা অত্যন্ত ব্যথিত। মানুষ হিসেবে দারুণ ছিলেন তিনি। তার সঙ্গে সময় কাটিয়ে খুবই মজা পেতাম। তার বানবারি ফেস্টিভ্যাল ক্রিকেট প্রতিযোগিতায় খেলে অনেক ক্রিকেটার উঠে এসেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়নের মুকুট পরে ইংল্যান্ড। ডেভিডের মৃত্যুতে ব্রিটিশ তারকা ক্রিস ওকসও টুইট করে লিখেছেন, ‘ডেভিড ইংলিশের প্রয়াণের খবর খুবই দুঃখজনক। ক্রিকেটের জন্য অনেক কিছু করেছেন উনি। ওর সঙ্গে সময় কাটাতে খুবই ভালো লাগত। কখনও আনন্দ কমতে দিতেন না।’

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়