সাবেক ছাত্রনেতার লিগামেন্ট ছিঁড়ে গেছে

আগের সংবাদ

প্রতিদিন দুই-তিন কেজি গালি খাই

পরের সংবাদ

ফরিদপুরে বিএনপির গণসমাবেশ

খালেদা-তারেকের সম্মানে খালি আসন

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২২ , ৪:১৬ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১২, ২০২২ , ৪:৩২ অপরাহ্ণ

ফরিদপুরে বিএনপির গণসমাবেশের মঞ্চে চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দুটি আসন খালি রেখে মহাসমাবেশ শুরু হয়েছে। সমাবেশ বাস্তবায়ন কমিটির নেতারা জানান, তাদের প্রতি সম্মান দেখাতেই এমন উদ্যোগ নেয়া হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) বেলা ১১টা ১০ মিনিটে নির্ধারিত সময়ের তিন ঘণ্টা আগেই ফরিদপুর শহর থেকে ছয় কিলোমিটার দূরে কোমরপুরে আব্দুল আজিজ ইনস্টিটিউট মাঠে কোরআন তিলাওয়াতের মাধ্যমে এ গণসমাবেশ শুরু হয়। এতে কোরআন তিলাওয়াত করেন ফরিদপুর জেলা ওলামা দলের আহ্বায়ক হাফেজ মওলানা কবির হোসেন। এরপর গীতা পাঠ করেন অ্যাডভোকেট আশুতোষ ঠিকাদার।

সমাবেশ শুরুর পরও আসছেন নেতাকর্মীরা, বন্ধ ঢাকা-আরিচা মহাসড়ক। সমাবেশস্থল পূর্ণ হয়ে আশপাশের রাস্তা নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে আছে। এখনো জেলা শহর, উপশহর ও প্রত্যন্ত অঞ্চলের কর্মী-সমর্থকরা সমাবেশস্থলে আসছেন।

ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গীর সভাপতিত্বে এবং মহানগর সদস্য সচিব গোলাম মোস্তফা মিরাজ ও জেলা সদস্য সচিব এ কে এম কিবরিয়া স্বপনের পরিচালনায় সমাবেশে এখন স্থানীয় নেতারা বক্তব্য দিচ্ছেন।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়